• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

মোস্তাফিজের আইপিএল ছেড়ে যাওয়া দুঃখজনক : চেন্নাই কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০১:১১ পিএম
মোস্তাফিজের আইপিএল ছেড়ে যাওয়া দুঃখজনক : চেন্নাই কোচ
চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি ও মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

আইপিএলে আবারও চিদাম্বারাম স্টেডিয়ামে ফিরছে চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার রাতে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে হোমগ্রাউন্ডে ফিরছে ধোনি-মোস্তাফিজদের চেন্নাই। পয়েন্ট টেবিলে আছে চতুর্থ স্থানে। গত ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের কাছে তাদের ঘরের মাঠে হেরেছিল চেন্নাই। এবার নিজেদের মাঠে সেই লখনৌকেই আতিথ্য দেবে ধোনিরা। 

এই ম্যাচে থাকার সম্ভাবনা আছে মোস্তাফিজের। চিপাকের পিচে ফিজ বেশ কার্যকরী। পেয়েছেন ৮ উইকেট। মাথিশা পাথিরানার সঙ্গে তাকে দেখা যাওয়ার সম্ভাবনা বেশি। তবে এটাই হয়ত ফিজের চেন্নাই পর্বের শেষের শুরু। ঘরের মাঠে পরের তিন ম্যাচ খেলবে চেন্নাই। আর এই তিন ম্যাচ দিয়েই ফিজ পর্ব শেষ হবে আইপিএলে।

চেন্নেইয়ের দশম ম্যাচ পর্যন্ত আইপিএলে থাকছেন মোস্তাফিজ। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশে ফিরবেন তিনি। আর ফিজের এমন বিদায়কে দুঃখজনক হবে বলে মন্তব্য করেছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি।

লখনৌ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মাইক হাসি টাইগার পেসার প্রসঙ্গে বলেন, ‘তার (মোস্তাফিজ) স্লোয়ার বলটা অসাধারণ যেটা খেলা বেশ কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে। যখন সে চলে যাবে আমরা দুঃখ পাব। কিন্তু তার দেশ তাকে ডাকছে। সে যতদিন থাকতে পারবে ততদিন আমরা তাকে রাখতে চাই। আমরা তার পারফরম্যান্সে বেশ আনন্দিত।’

মোস্তাফিজকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৮ এপ্রিল ও ১ মে যথাক্রমে সানরাইজার্স হায়দরাবাদ এবং পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই। এবারের আসরে ছয় ম্যাচে মাঠে নেমেছেন মোস্তাফিজ। ২০.৫৪ গড় আর ৯.৪১ ইকোনমিতে বোলিং করে ১১ উইকেট নিয়েছেন তিনি।

আইপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে চেন্নাই চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে।

Link copied!