• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

টানা দ্বিতীয় ম্যাচ হারল রোনালদোর আল নাসর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ১১:৩০ এএম
টানা দ্বিতীয় ম্যাচ হারল রোনালদোর আল নাসর

আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতে সৌদি প্রো লিগ শুরু করেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। মৌসুমের শুরু ম্যাচে রোনালদোকে ছাড়াই আল ইত্তিফাকের বিপক্ষে মাঠে নেমে ২-১ গোলে হেরেছিল আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জয়ীরা। পর্তুগিজ তারকাকে নিয়েই নিজেদের দ্বিতীয় ম্যাচে আল তাউনের বিপক্ষে মাঠে নামে নাসর। তারপরও সিআরসেভেন তাদের ভাগ্য পরিবর্তন করতে পারেনি। এই ম্যাচও ২-০ গোলের ব্যবধানে আসরের টানা দ্বিতীয় হারের মুখ দেখল রোনালদোর ক্লাব।

শুক্রবার (১৮ আগস্ট) ঘরের মাঠে রোনালদো, মানেরা শক্তিমত্তার দিক দিয়ে এগিয়ে থেকে মাঠে নামেন আল তাউনের বিপক্ষে। ম্যাচেও আধিপত্য বজায় রেখেই খেলেছিল আল নাসর। তারা ম্যাচে ৬১ শতাংশ বল দখলে রেখেও জয়ের মুখ দেখেননি। পর্তুগিজ সুপারস্টাররা প্রতিপক্ষের দিকে ২৪ শটে ৫টা শট অন টার্গেটে রেখেছিল। তারপরও আল তাউনের থেকে গোল আদায় করে নিতে পারেননি রোনারদো, মানেরা।

অন্যদিকে ম্যাচে মাত্র ৩৯ শতাংশ বল দখলে রেখে ম্যাচে জয় পেয়েছে তাউন। তারা প্রতিপক্ষের গোল মুখে ৮টা শটের মধ্যে টার্গেটে রেখেছিল ৬টা।

ম্যাচের শুরুতেই আক্রমণান্তকভাবে খেলতে থাকে আল নাসর। প্রতিপক্ষকে আক্রমণের চাপে রাখে। তাউনও প্রতি-আক্রমণে ম্যাচের ২০ মিনিটের মাথায় লেয়ান্দ্রো তাওয়াম্বার গোলে লিড নেয় আল তাউন। তার গোলের পরে প্রথমার্ধে দুই দলের মধ্যে আর কোনো গোল না হলে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় নাসর।

১ গোলে পিছিয়ে থেকে মাঠে নামেন রোনালদোরা। গোল শোধ দিতে দ্বিতীয়র্ধে মরিয়া হয়ে ওঠে নাসর। কিন্তু কোনোভাবেই বল জালে ঠিকানা খুঁজে পাচ্ছিল না। উল্টো ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে দলের দ্বিতীয় গোল করেন তাউনের ফুটবলার আহমেদ বাহউসাইন। তার এই গোলেই শেষ পর্যন্ত ২-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় আল নাসরকে। আর আল তাউনের এটাই মৌসুমের প্রথম জয়।

Link copied!