• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

অনুশীলনে ফিরেছেন রোনালদো, খেলবেন ম্যাচ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ১১:১৮ পিএম
অনুশীলনে ফিরেছেন রোনালদো, খেলবেন ম্যাচ!

টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে শেষ বাঁশি বাঁজার আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের ডাগআউট ছেড়ে ট্যানেলে ফিরেছিলেন রোনালদো। এরপরেই তাকে দল থেকে ছেটে ফেলেন কোচ এরিক টেন হাগ। চেলসি ম্যাচে রেড ডেভিলদের স্কোয়াডে ছিলেন না রোনালদো। এক ম্যাচ বিরতির পর আবারও দলে ফিরছেন তিনি। এমনকি ম্যাচেও ফিরবেন, এমনটাই ইঙ্গিত দিয়েছেন কোচ টেন হাগ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) মালদোভার ক্লাব শেরিফ তিরাসপোলকে আতিথ্য দিবে ইউনাইটেড। ওই ম্যাচ দিয়েই আবারও মাঠে ফিরবেন এই ফুটবলার। যদিও রোনালদোর আগে ভাগে মাঠ ছাড়া নিয়ে এখনো প্রকাশ্যে কোনো কথা বলেননি কোচ। তবে জানিয়েছেন, ইউরোপা লিগের এই ম্যাচে রোনালদোকে শুরুর একাদশে রাখবেন।

এই ম্যাচকে সামনে রেখে ইতিমধ্যেই ইউনাইটেডের মূল দলের সাথে ক্যারিনটনে অনুশীলন শুরু করেছেন রোনালদো। সতীর্থদের সাথে স্বাভাবিকভাবেই অনুশীলন করছেন এই পর্তুগিজ সুপারস্টার।

ইউরোপা লিগের ইউনাইটেডের খেলা চার ম্যাচের সবগুলোতেই শুরুর একাদশে ছিলেন রোনালদো। তাই তাকে নিয়ে কোচ একাদশ সাজাবেন এমন ধারনা সবার মধ্যেই ছিল। এবার সংবাদ সম্মেলনে ঘোষণাই দিয়ে দিয়েছেন এরিক টেন হাগ। ইউরোপা লিগের বিপরীতে প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত মাত্র দুই ম্যাচে শুরুর একাদশে সুযোগ পেয়েছেন রোনালদো।

ইউরোপা লিগে রোনালদো শুরুর একাদশে থাকলেও কোচের সাথে তার ঝামেলার ইতি ঘটেনি। গণমাধ্যমে এখনো গুঞ্জন রয়েছে আগামী জানুয়ারিতে দল ছাড়তে পারেন রোনালদো। সেই সময় না পারলে অবশ্য জুনে ফ্রি এজেন্ট হিসেবে দল ছাড়বেন এই পর্তুগিজ সুপার স্টার।

চলতি মৌসুমে দুইবার খেলা শেষ হওয়ার আগে মাঠ ছাড়ার কাণ্ড ঘটিয়েছেন রোনালদো। প্রথমবার প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে। সেবার রোনালদোর কড়া সমালোচনা করলেও দ্বিতীয়বার সেই পথে হাঁটেননি কোচ টেন হাগ। দ্বিতীয়বারের এই কাণ্ডের পর স্কোয়াড থেকেই তাকে বাদ দিয়েছিলেন। অবশ্য এক ম্যাচের বিরতির পর তাকে ফিরিয়ে আনছেন কোচ টেন হাগ।

Link copied!