• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্লাব পরিবর্তনের ব্যাপারে নেইমারকে পরামর্শ দিলেন রিভালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০২:১১ পিএম
ক্লাব পরিবর্তনের ব্যাপারে নেইমারকে পরামর্শ দিলেন রিভালদো

দীর্ঘ সময় ধরেই গুঞ্জন চলছে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে আর দলে রাখতে চাচ্ছে না প্যারিসের ক্লাব পিএসজি।ব্রাজিলিয়ান তারকা থাকতে চাইলেও পিএসজি তার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিতে পারেনি। তবে নতুন খবর হচ্ছে, এবার শোনা যাচ্ছে নেইমারকে দলে পেতে প্যারিসের ক্লাবটির সঙ্গে আলোচনার টেবিলে বসেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ফ্রান্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই গ্রীষ্মে পিএসজি থেকে নেইমারকে দলে টানার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড আলোচনা করছে। বেশ কিছু প্রিমিয়ার লিগের ক্লাব ব্রাজিল তারকাকে নিয়ে পিএসজির সাথে আলোচনার পথে রয়েছে। তবে ইউনাইটেডের সাথে আলোচনা সবচেয়ে বেশিদূর গড়িয়েছে। নিউক্যাসল এর আগে তাকে ইংল্যান্ডে আনতে আগ্রহী ছিল।

পিএসজি এই গ্রীষ্মে ৩১ বছর বয়সীকে বিক্রি করার জন্য উন্মুক্ত। নেইমার এমন একটি মৌসুমের মধ্যে ছেড়ে যাওয়ার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করছেন। কারণ তিনি এবং তার ক্লাব সতীর্থ লিওনেল মেসি বারবার ক্লাবের ভক্তদের সমালোচনার লক্ষ্যবস্তু হয়েছেন।

এদিকে ব্রাজিল কিংবদন্তি রিভালদোও স্বদেশী নেইমারকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।রিভালদো মনে করেন "কিংবদন্তি ক্লাব" ইউনাইটেড নেইমারের জন্য একটি ভালো ল্যান্ডিং স্পট, কারণ ব্রাজিলিয়ানের জন্য একটি নতুন চ্যালেঞ্জ প্রয়োজন।

রিভালদো বলেন, "আমি নেইমারের ম্যানচেস্টার ইউনাইটেডে স্থানান্তরের পক্ষে। সাম্প্রতিক দিনগুলোতে এমন আলোচনা হয়েছে যে নেইমার মৌসুমের শেষে প্রিমিয়ার লিগের জায়ান্টদের হয়ে সাইন করতে পারেন। যখন তিনি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিলেন- সেই দিক বিবেচনায় এবার আমি এই পদক্ষেপের পক্ষে। ২০১৭ সালে নেইমারের ফ্রান্সে চলে যাওয়াটা ভালো সিদ্ধান্ত ছিল না। যদিও আমি তার কারণ বুঝতে পেরেছিলাম। তবে এখন আমি নিশ্চিত যে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে প্রিমিয়ার লিগে খেলা তার ক্যারিয়ারে একটি দুর্দান্ত পদক্ষেপ হবে।"

Link copied!