• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ছুটি কাটিয়ে ছেলেসহ দেশে ফিরলেন হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৮:৪৮ পিএম
ছুটি কাটিয়ে ছেলেসহ দেশে ফিরলেন হাথুরুসিংহে
ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ায় পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ঢাকা পৌঁছেছেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। অস্ট্রেলিয়া থেকে বুধবার (৯ আগস্ট) দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এ সময় প্রধান কোচের সঙ্গে ছিলেন তার ছেলে।

আফগানিস্তান সিরিজের পর খেলোয়াড় ও কোচরা ছুটিতে গিয়েছিলেন। এরপর ছুটি কাটিয়ে সবাই ফিরলেও, দেশে ফেরেননি বাংলাদেশের প্রধান কোচ হাথুরুসিংহে। সংবাদ কর্মীদের সঙ্গে দেখা না করে বিমাবন্দর ত্যাগ করেন টাইগার কোচ।

ঢাকা পৌঁছেই জাতীয় দলকে এশিয়া কাপের জন্য প্রস্তুত করার কাজে নেমে পড়ার কথা ছিল লঙ্কান এই কোচের। কিন্তু অধিনায়ক ইস্যুতে পিছিয়ে গেছে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলন। বরং অনুশীলন শুরুর পরিবর্তে ওয়ানডে অধিনায়কের বিষয়ে আলাপ করার কথা রয়েছে হাথুরুসিংহের।

তামিম ইকবালের পরিবর্তে সাকিব আল হাসানের হাতে নেতৃত্ব তুলে দিতে চায় বোর্ড। এক্ষেত্রে হাথুরুসিংহের সম্মতিও গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে।

এদিকে, এখনও অধিনায়ক নির্ধারণ করতে না পারায় এশিয়া কাপের জন্য দলও ঘোষণা করতে পারছে না বোর্ড। তবে ১২ আগস্টের মধ্যেই এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করতে হবে অংশগ্রহণকারী দেশের বোর্ডগুলোর।

Link copied!