• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

জিততে জিততে ড্র’র হতাশায় রিয়াল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৩:২৬ পিএম
জিততে জিততে ড্র’র হতাশায় রিয়াল
অ্যাটলেটিকোর গোলমুখে রিয়ালের একটি আক্রমণ। ছবি: সংগৃহীত

ম্যাচে জয় নিশ্চিত মনে করলেও খেলার একেবারেই শেষ মুহূর্তে গোল হজম করতে হলো স্পেনের তারকাসমৃদ্ধ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদকে। জয় না পাওয়ার হতাশা নিয়ে মাঠ ছাড়লো রিয়ালসেনারা। আর এক পয়েন্ট কেড়ে নিয়ে খোশ মেজাজে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ দলটি। 

রোববার সান্তিয়াগো বার্নাব্যুতে রোববার রাতে অ্যাটলেটিকোর বিপক্ষে লা লিগার এই ম্যাচের ২০ মিনিটে ব্রাহিম দিয়াজের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। সেই লিড শোধ করতে পারছিল না অ্যাটলেটিকো। প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধও প্রায় চলে যাচ্ছিল। কিন্তু রিয়ালের ভাগ্য আসলে ভালো ছিল না।

রিয়ালের জয় থেকে মাত্র মিনিটখানেক দূরে থাকতেই গোল করে অ্যাটলেটিকো সমতা এনে দেন মার্কোস ইয়োরেন্তে। ১-১ ড্র করেও জয়ের আনন্দ নিয়েই মাঠ ছাড়ে ডিয়েগো সিমিউনের দল।

ড্রয়ের পরেও অবশ্য লা লিগার পয়েন্ট তালিকায় শীর্ষেই থাকছে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচ খেলে কার্লো আনচেলত্তির দলের পয়েন্ট ৫৮। সমান ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে জিরোনা। ৫০ পয়েন্ট নিয়ে তিনে বার্সেলোনা। চার নম্বরে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৪৮।

ম্যাচটি খেলতে নামার আগ মুহূর্তে বড় ধাক্কা খায় রিয়াল মাদ্রিদ। গা গরম করতে গিয়ে কাঁধে চোট অনুভব করেন ভিনিসিয়ুস জুনিয়র। তাই তাকে আর মাঠে নামাননি কোচ আনচেলত্তি। তবে ভিনির বদলে একাদশে জায়গা পাওয়া দিয়াজই গোল করে রিয়ালের মুখে হাসি ফুটিয়েছিলেন। যদিও তার সুফল পেল না দলটি। 
 

Link copied!