• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্লাব ছাড়তে নেইমারের বাড়ির সামনে পিএসজি সমর্থকদের স্লোগান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৩:১৬ পিএম
ক্লাব ছাড়তে নেইমারের বাড়ির সামনে পিএসজি সমর্থকদের স্লোগান

পিএসজির অনুমতি না নিয়ে সৌদি আরবে গিয়েছেন আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসি, সঙ্গে তার পরিবার। এ কারণে নাখোশ হয়েছে প্যারিসের ক্লাবটি। ফলস্বরূপ শাস্তিও পেয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। লিওনেল মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক সম্ভবত শেষ হতে চলেছে। সম্প্রতি ক্লাবটি জানিয়েছে, এ আর্জেটাইন তারকার সঙ্গে চুক্তি আর নবায়ন করা হবে না।
ক্লাবটি জানিয়েছে,  অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসি ২ সপ্তাহ কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। একই সঙ্গে এ সময়ে তিনি পাবেন না ক্লাব থেকে কোনো আর্থিক ও অন্যান্য সুবিধা।

এই ঘটনার মধ্যেই আবার নতুন করে ঘটনার জন্ম দিয়েছে পিএসজি সমর্থকরা। প্যারিসের দলটির সমর্থকরা নেইমারের বাড়ির বাইরে জড়ো হয়েছিল এবং তাকে ক্লাব ছাড়ার জন্য স্লোগান দিয়েছিল। লিগ ১ দলটির জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ সপ্তাহ ছিল। কারণ সৌদি আরবে একটি অননুমোদিত ভ্রমণের পরে লিওনেল মেসিকে দুই সপ্তাহের জন্য নিষেধাজ্ঞায় রাখা হয়েছে এবং রোববার লরিয়েন্টের কাছে হোম ম্যাচ হেরে যাওয়ার পরে তাদের শিরোপার আশাকে বাধাগ্রস্ত করেছে। 

ভক্তরা বুধবার ক্লাব সদর দফতরের বাইরে বোর্ড প্রধান নাসের আল খেলাইফির পদত্যাগ দাবি করে শ্লোগান দেয়। তার আগে আরও ভিডিও ক্লিপে দেখা গিয়েছিল যে, সমর্থকদের একটি দল নেইমারের বাড়িতে গিয়েছিল এবং তাকে ক্লাব থেকে চলে যাওয়ার আহ্বান জানিয়েছে। মেসিকেও লক্ষ্য করে স্লোগান দিচ্ছিল তারা। পিএসজি ভক্তরা বিশ্বকাপ জয়ীকে চলে যাওয়ার জন্য স্লোগান দিচ্ছিল।

ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, "বুধবার একটি ছোট গোষ্ঠীর অসহনীয় ও অপমানজনক কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেইন। মতের পার্থক্য যাই হোক না কেন, কোনো কিছুই এই ধরনের কর্মকাণ্ডকে সমর্থন করে না। ক্লাবটি তার খেলোয়াড়দের, তার কর্মীদের এবং এই ধরনের লজ্জাজনক আচরণের দ্বারা লক্ষ্যবস্তুতে পরিণত ভিকটিমদের প্রতি তাদের পূর্ণ সমর্থন দেয়।"
 

Link copied!