• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

নেইমারের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ১২:১৪ পিএম
নেইমারের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত

আবারও ইনজুরিতে পড়েছেন নেইমার। পিএসজির শেষ ম্যাচে আরেকটি ইনজুরির ধাক্কা খেয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা। লিলের বিপক্ষে ম্যাচে স্ট্রেচারে করে মাঠ থেকে নিয়ে যাওয়া হয় এই তারকাকে। প্রাথমিক অবস্থায় ধারণা করা হয়েছিল বাজে কিছুই হয়নি। তবে এবার জানা গেল দুঃসংবাদ।

৩১ বছর বয়সী পিএসজি তাদের সর্বশেষ লিগ ১ ম্যাচে ফাউলের শিকার হন। পার্ক দেস প্রিন্সেসে ম্যাচে দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার ছয় মিনিটের মধ্যে নেইমার মাঠ ছাড়তে বাধ্য হন।

ম্যাচের ১৭ মিনিটে নেইমার গোল আদায় করেন। চোটের শিকার হওয়ার আগে পিএসজিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি। শেষ পর্যন্ত মাথায় হাত দিয়ে মাঠ ছাড়তে দেখা যায় তাকে।

মিডফিল্ডে নেইমার তার গতিতে এগুচ্ছিলেন। তার ডান পায়ের গোড়ালির ওপর দিয়ে প্রতিপক্ষ দলের খেলোয়াড় চলে গিয়েছিল। তাকে দ্রুত প্রাথমিক চিকিৎসাও দেওয়া হয়েছিল। কিন্তু দ্রুত সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে, তিনি খেলা চালিয়ে যাওয়ার মতো অবস্থায় ছিলেন না।

নেইমারকে স্ট্রেচারে সরিয়ে নেওয়ার পরে এমআরআই পরীক্ষা থেকে জানা যায় যে, লিগামেন্টের ক্ষতিসহ মচকে গেছে তার পা। আশঙ্কা দেখা দিয়েছে, চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্রাজিলিয়ান এই তারকাকে দলের সঙ্গে পাওয়া যাবে না।

Link copied!