• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সমুদ্রে একদিনে নেইমারের আয় ৪৫ কোটি টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ০৪:৪৯ পিএম
সমুদ্রে একদিনে নেইমারের আয় ৪৫ কোটি টাকা
ছবি: প্রতীকী

বিশ্বনন্দিত ও জনপ্রিয় ফুটবল সুপারস্টার ব্রাজিলের নেইমার জুনিয়রের ব্যক্তিগত প্রমোদতরী জন্মস্থান ব্রাজিলের সান্তোস থেকে সমুদ্রে পাল তুলেছিলো। কয়েক হাজার যাত্রী নিয়ে রিও ডি জেনিরোর দক্ষিণ পাশে ভ্রমণ করেছে এই ক্রুজশিপ।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ২৬ ডিসেম্বর ৩৩৩ মিটার দীর্ঘ প্রমোদতরী নিয়ে আনন্দভ্রমণ করেন নেইমার।

বড়দিন উপলক্ষে এই পার্টিতে অংশ নিতে ভ্রমণসঙ্গীদের এক একটি টিকিট বাবদ গুনতে হয়েছে বাংলাদেশি মুদ্রায় সর্বোচ্চ ৭ লাখ ৩২ হাজার টাকা। সব মিলিয়ে যাত্রী ভাড়া থেকে নেইমারের আয় হয়েছে বাংলাদেশি টাকায় প্রায় ৪৫ কোটি টাকা। নেইমারের এই নৌবিহারের নাম ‘নেই এম আলতো মার’ যার বাংলা অর্থ ‘দূর সমুদ্রে নেইমার’। মূলত এটি তার নতুন ব্যবসা। 

তিনদিন ও তিন রাতের এই ভ্রমণের জন্য ছিল বিনোদনের সকল ব্যবস্থা। ৭২ ঘণ্টা ননস্টপ বিনোদনের জন্য ছিল ক্যাসিনো, কনসার্ট, বিশেষ স্টোর, বোলিং, গেমিং রুম, ফোর-ডি সিনেমা, ওয়াটার পার্ক, জিম, স্পাসহ আরও নানা আয়োজন।

শুধু নাচ-গানই নয় এই পার্টিতে ছিল বিশ্বের সেরা সব খাবার-দাবার। অনুষ্ঠানটি হয়েছে তিনটি ভিন্ন থিমে। একটি সাদা, একটি কস্টিউম পার্টি ও আরেকটিতে ছিল গ্রীষ্মকালীন থিম। ব্রাজিলের জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা অংশ নিয়েছেন এই আয়োজনে। জাহাজের বিশেষ কেবিনগুলোকে ক্লাসিক ডিজাইন এবং উচ্চ প্রযুক্তির সামঞ্জস্য করে দেওয়া হয়েছিল বিশেষ আবহ, যা এই সমুদ্রযাত্রায় বাড়তি রোমাঞ্চকর অনুভ‚তি দিয়েছে অতিথিদের।

চোটের কারণে গত অক্টোবর থেকে মাঠের বাইরে আছেন নেইমার। চলতি মৌসুমে আল হিলালের এই তারকাকে আর মাঠ দেখার সম্ভাবনা নেই। আগামী জুনে কোপা আমেরিকাতেও খেলতে পারবেন না এই সেলেসাও তারকা।
 

Link copied!