• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

চ্যাম্পিয়নস লিগে নিষিদ্ধ নেইমার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ১০:০১ এএম
চ্যাম্পিয়নস লিগে নিষিদ্ধ নেইমার!

চ্যাম্পিয়নস লিগে দারুণ ছন্দে আছে পিএসজি। মঙ্গলবার (২৫ অক্টোবর) টুর্নামেন্টে নিজেদের সর্বশেষ ম্যাচে ইসরাইয়েলের ক্লাব ম্যাকাবি হাইফাকে ৭-২ গোলের বড় ব্যবধানে হারিয়েছে। সাথে নিশ্চিত হয়েছে পিএসজির শেষ ১৬-ও।

পিএসজির জন্য এই ম্যাচে একটি দুঃসংবাদও আছে। এই ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়ের সাথে তর্কে জড়িয়ে হলুদ কার্ড দেখেন নেইমার। ম্যাকাবি হাইফার বিপক্ষে দুই লেগেই হলুদ কার্ড দেখলেন এই তারকা। ফলে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামতে পারবেন না এই ব্রাজিলিয়ান তারকা।

এবারের আসরে তিনটি হলুদ কার্ডের মধ্যে দুইটিই দেখেছেন উদযাপনের কারণে। ম্যাকাবি হাইফার বিপক্ষে প্রথম লেগের ম্যাচে মাথার সঙ্গে দুই হাত ঠেকিয়ে জিব বের করে উদযাপন করেন নেইমার। এই ধরনের উদযাপণ আগে করলেও ওই ম্যাচে তাকে হলুদ কার্ড দেখান রেফারি।

ম্যাকাবি হাইফার বিপক্ষে সর্বশেষ ম্যাচসহ ৫ ম্যাচে তিনবার হলুদ কার্ড দেখেছেন নেইমার। তাই এবার তাকে ডাগ আউটে বসে থাকতে হবে।

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হলেও পিএসজির জন্য এই ম্যাচ গুরুত্বপূর্ণ। কারণ, শেষ ম্যাচে জুভেন্টাস-পিএসজি আর বেনফিকা-ম্যাকাবি ম্যাচের ফলাফলই গ্রুপের চ্যাম্পিয়ন আর রানার্স আপ নির্ধারণ করে দিবে।

Link copied!