• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বাধীনতা দিবসে মাঠে নামবেন নান্নু-আকরাম-বাশাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৩:০৮ পিএম
স্বাধীনতা দিবসে মাঠে নামবেন নান্নু-আকরাম-বাশাররা
সাবেক ক্রিকেটার নান্নু, আকরাম ও বাশার। ছবি: সংগৃহীত

ছাব্বিশে মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস। ১৯৭১ সালের এই দিনে পাকিস্তানি দখল থেকে মুক্ত হতে সশস্ত্র সংগ্রাম শুরু করে বাংলাদেশের মুক্তিকামী জনতা। নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের শুরু হয় ২৬ মার্চের প্রথম প্রহর থেকেই। রাজারবাগ পুলিশ লাইন থেকে শুরু হয়ে যা ছড়িয়ে পড়ে সমগ্র বাংলাদেশে। 

স্বাধীনতার এই মহান দিনকে স্মরণে রাখতে প্রতিবছরের ন্যায় এবারও বিশেষ ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। লাল ও সবুজ দুই দলে ভাগ হয়ে এই প্রীতি ম্যাচে মাঠে নামবেন দেশের সাবেক ও কিংবদন্তি ক্রিকেটাররা। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মিরপুরের শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে খেলা। 

লাল ও সবুজ দুই দলে ভাগ হয়ে এবারের প্রীতি ম্যাচে মাঠে নামবেন হাবিবুল বাশার সুমন, মিনহাজুল আবেদিন নান্নুরা। ১০ ওভারের ম্যাচে মুখোমুখি হবে দুই দল। ম্যাচের দুই দলের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। 

লাল দল: নাইমুর রহমান দুর্জয়, আকরাম খান, হাবিবুল বাশার, মেহরাব হোসেন অপি, তুষার ইমরান, আব্দুর রাজ্জাক, হান্নান সরকার, ফয়সাল হোসেন ডিকেন্স, ডলার মাহমুদ, আনোয়ার হোসেন (উইকেটরক্ষক), জামাল উদ্দিন আহমেদ, তালহা জুবায়ের, আনোয়ার হোসেন মনির, হাসিবুল হোসেন শান্ত, মোহাম্মদ আলী। 

সবুজ দল: জাভেদ ওমর বেলিম, শাহরিয়ার নাফিস, মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলট, রাজিন সালেহ, এহসানুল হক সেজান, সানোওয়ার হোসেন, মোহাম্মদ সেলিম (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক, সজল চৌধুরী, মাহবুবুল আলম রবিন, রবিউল ইসলাম, নাজমুল হোসেন, সৈয়দ রাসেল, রকিবুল হাসান।
 

Link copied!