• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মুখ্যমন্ত্রী মরিয়মের দ্বারস্থ মোহাম্মদ আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:৫১ পিএম
মুখ্যমন্ত্রী মরিয়মের দ্বারস্থ মোহাম্মদ আমির

ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের ম্যাচ চলাকালে মাঠে পরিবারের সদস্যরা হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন পাকিস্তানের সাবেক তারকা পেসার মোহাম্মদ আমির।

এ ঘটনায় নবনির্বাচিত পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের শরণাপন্ন হয়েছেন আমির।  পিএসএল ফ্র্যাঞ্চাইজি মুলতান সুলতানসের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে তার এই অভিযোগ আনেন আমির।

তবে এমন অভিযোগ তিনি সামনে এনেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টের মাধ্যমে। এক্স হ্যান্ডলে আমির লিখেছেন, “মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য আচরণে আমরা বিস্মিত, যিনি আমার পরিবারের সঙ্গে বাজে আচরণ করেছেন। অহংকারী মনোভাব নিয়ে তিনি মাঠের মালিকানা নিজের দাবি করে সম্পূর্ণ অন্যায্যভাবে ম্যাচ চলাকালে মাঠ থেকে বের করে দিয়েছেন পরিবারের সদস্যদের।”

এরপর এক টুইটে আমির পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়মকে উল্লেখ করে লেখেন, “ক্ষমতার এই অপব্যবহার কোনোভাবেই মানা যায় না! কর্তৃপক্ষকে তাৎক্ষণিক এই সমস্যার পদক্ষেপ নেওয়ার অনুরোধ করছি।”

বর্তমানে পাকিস্তানে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট পিএসএলের নবম আসর চলছে। যেখানে বাঁ-হাতি পেসার আমির খেলছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। দ্বিতীয় সর্বোচ্চ দামের ক্যাটাগরি প্ল্যাটিনাম রাউন্ড থেকে তাকে দলটি দলে ভেড়ায়। এর আগে ২০১৬ আসর থেকে করাচি কিংসের হয়ে খেলে আসছিলেন এই তারকা।

এর আগে পিসিবির সঙ্গে মতপার্থক্যের জেরে ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন আমির। যদিও এরপর থেকে তিনি বিশ্বব্যাপী নানা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলো খেলে আসছেন। 
 

Link copied!