• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মোহামেডান হারালো মাশরাফির রূপগঞ্জকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৭:০৭ পিএম
মোহামেডান হারালো মাশরাফির রূপগঞ্জকে
মোহামেডানের জয়ের নায়ক রনি তালুকদার। ছবি : সংগৃহীত

শুরুটা করেন আবু হায়দার রনি। এরপর নাসুম আহমে ও আসিফ হাসানের ঘূর্ণিতে রীতিমত নাকাল লেজেন্ডস অফ রূপগঞ্জ। যদিও একপ্রান্তে ঢাল হয়ে দাঁড়িয়ে যান শামীম পাটোয়ারী। কিন্তু তাতেও কাজ হয়নি। ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানের কাছে হারতেই হয়েছে রূপগঞ্জকে। 

সোমবার ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের ম্যাচটিতে শামীমের ফিফটির পরও লড়াকু সংগ্রহ গড়তে পারেনি রূপগঞ্জ। রনি তালুকদারের ব্যাটে ভর করে ৬ উইকেটের দাপুটে জয় তুলে নেয় মোহামেডান ক্লাব।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ১৭৮ রানেই গুটিয়ে যায় রূপগঞ্জ। ৮০ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৫৯ রান করেন শামীম। আটে নেমে ৩১ বলে ২১ রানে আউট হন জাতীয় দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মোহামেডানের হয়ে তিনটি করে উইকেট নেন নাসুম ও আসিফ। দুটি শিকার করেন কামরুল ইসলাম রাব্বি।

তাড়ায় শুরুতেই ধাক্কা খায় মোহামেডান। ৭ রানের ভেতর সাজঘরে ফিরে যান অধিনায়ক ইমরুল কায়েস (১) ও প্রান্তিক নওরোজ নাবিল (২)। তবে তৃতীয় উইকেটে মাহিদুল ইসলাম অঙ্কনকে নিয়ে হাল ধরেন রনি তালুকদার। তাদের ১৩০ রানের জুটির পর আর চাপ নিতে হয়নি মোহামেডানকে। অঙ্কন ৭৮ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৫৯ রানে ফিরলে ভাঙে এই জুটি। তবে রনি অপরাজিত থাকেন শেষ পর্যন্ত। ১১৪ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৯২ রান করেন তিনি।

রূপগঞ্জের হয়ে দুটি উইকেট পান আব্দুল হালিম। ৩ ওভারে ১১ রান দিয়ে কোনো উইকেটের দেখা পাননি মাশরাফি।  

এদিকে, বিকেএসপির চার নম্বর মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের কাছে পাত্তাই পায়নি পারটেক্স স্পোর্টিং ক্লাব। ১২৮ রানের বিশাল ব্যবধানে হেরেছে তারা। দিনের অপর ম্যাচে গাজী টায়ারস ক্রিকেট একাডেমির বিরুদ্ধে ২ উইকেটের নাটকীয় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন। 
 

Link copied!