• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বার্সেলোনায় ফিরলেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৫:১৬ পিএম
বার্সেলোনায় ফিরলেন মেসি

লিলের বিপক্ষে আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসির অতিরিক্ত সময়ের গোলে জয় পায় পিএসজি। ৭ গোলের তুমুল উত্তেজনার ম্যাচ মেসির ফ্রি-কিকের কল্যাণে জিতে নেয় প্যারিসের দলটি।

এই ম্যাচের পর পিএসজি স্কোয়াডকে দুই দিনের ছুটি দিয়েছে প্যারিসের দলটি। আর্জেন্টাইন খেলোয়াড় মেসি বার্সেলোনায় যাওয়ার অনুমতি পেয়েছেন।

সাতবারের ব্যালন ডি‍‍`অর বিজয়ী রোববার বিকেলে পার্ক দেস প্রিন্সেসে অপেক্ষাকৃত কম শক্তিশালী দলের বিপক্ষে মুখোমুখি হয়েছিলেন। শেষ মিনিটে ম্যাচ পরিবর্তনকারী হিসেবে আবির্ভূত হন তিনি।

মেসি সবসময়ই বড় উপলক্ষ্যের একজন খেলোয়াড় ছিলেন এবং ৯৫তম মিনিটের নাটকীয় প্রচেষ্টায় পিএসজিকে লিলের বিপক্ষে রোমাঞ্চকর ৪-৩ ব্যবধানে জয় নিশ্চিত করতে দুর্দান্ত ভূমিকা রাখেন।

বুধবার পর্যন্ত ফরাসি রাজধানীতে অনুশীলন শুরু না হওয়ায় মেসি কয়েকদিনের ছুটিতে বার্সেলোনায় তার ‍‍`প্রথম বাড়ি‍‍`তে ফিরে যাওয়ার সুযোগ নিয়েছেন। বিশ্বকাপের পর এই প্রথমবারের মতো মেসি তার প্রিয় শহরে পা রাখলেন।

লিলের বিপক্ষে ম্যাচে মেসির অসাধারণ ফ্রি-কিকে গোল ছাড়াও নেইমার গুরুতর চোটে পড়েন। ব্রাজিলিয়ানের পায়ের গোড়ালি মচকে গেছে। কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন, এখনো নিশ্চিত না।

Link copied!