• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সৌদি ক্লাবে খেলার চুক্তি সেরে ফেলেছেন মেসি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৩, ০৫:৪৮ পিএম
সৌদি ক্লাবে খেলার চুক্তি সেরে ফেলেছেন মেসি?

লিওনেল মেসি কোন ক্লাবে যাচ্ছেন? এই প্রশ্নের এখনো সুরাহা হয়নি। এই সিজনই তার প্যারিসে থাকার শেষ সময়। আর চুক্তি বাড়াচ্ছে না পিএসজি। বার্সেলোনার আর্থিক সঙ্কটে সৌদি আরবের ক্লাবগুলো মেসিকে কিনতে উঠগে-পড়ে লেগেছিল।
তবে এবার পশ্চিমা গণমাধ্যমগুলো জানিয়েছে সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

এএফপির বরাতে জানা গেছে, মেসি সৌদি ক্লাবের সঙ্গে বিশাল অঙ্কের চুক্তি সেরেছেন। তবে সেই সূত্র কোন ক্লাবে যাচ্ছেন মেসি, সে সম্পর্কে কিছুই জানায়নি। তবে সাবেক বার্সেলোনা তারকা আগামী মৌসুম থেকেই নাকি সৌদিতে খেলবেন।

এদিকে মেসির সৌদি ক্লাবের সাথে চুক্তির গুঞ্জন আরও পাকাপোক্ত হয়েছে কারণ প্যারিসের ক্লাবটি মেসিকে দলে রাখার জন্য কোনো পদক্ষেপ নেয়নি। বরং স্মরণ করিয়ে দিয়েছে জুন মাসের ৩০ তারিখ পর্যন্ত পিএসজির সাথে থাকছেন মেসি। দলের অমতে সৌদি আরব সফর করায় পিএসজি ফুটবলারের প্রতি নাখোশ। দুই পক্ষের এই বৈরি সম্পর্ক চুক্তির বিষয় উস্কে দিয়েছে। ৬০০ মিলিয়ন ইউরোর বড় চুক্তি হয়েছে মেসির সাথে- এমনটাই গণমাধ্যমের খবর।

তবে এই গুঞ্জনের মধ্যে ইতালির বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমান টুইটারে জানিয়েছেন ভিন্ন কথা।

তিনি এক টুইটবার্তায় জানান, "মেসির অবস্থার পরিবর্তন হয়নি। এই মৌসুমের পর সিদ্ধান্ত (ক্লাব পরিবর্তনের) নেওয়া হবে। গত এপ্রিল থেকেই আল-হিলাল প্রস্তাব দিয়ে আসছে। বার্সেলোনা তাদের আর্থিক অবস্থার পরিবর্তনের উপায় খুঁজছে।"

Link copied!