• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মহারাজ এখন বরিশালে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৬:০৬ পিএম
মহারাজ এখন বরিশালে
কেশব মহারাজ। ছবি: সংগৃহীত

কেশব আত্মানন্দ মহারাজের জন্মদিন ছিল ৭ ফেব্রুয়ারি। তার একদিন পরই জানা গেল, তিনি বাংলাদেশের আসছেন। ফরচুন বরিশাল দলের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগে (বিপিএল) অংশ নিতে। 

১৯৯০ সালে ডারবানে জন্মগ্রহণকারী ভারতীয় বংশোদ্ভূত ৩৪ বছর বয়সী মহারাজ দক্ষিণ আফ্রিকান আন্তর্জাতিক ক্রিকেটার। জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য তিনি। ঘরোয়া প্রথম শ্রেণীর ক্রিকেটে কোয়াজুলু-নাটাল ও ডলফিন্সের প্রতিনিধিত্ব করছেন। দলে তিনি প্রধানত অলরাউন্ডার হিসেবে খেলেন। ডানহাতে নিচের সারিতে ব্যাটিং করার পাশাপাশি  স্লো লেফট আর্ম অর্থোডক্স বোলিং করে থাকেন মহারাজ।

বিপিএলের চলতি আসর প্রায় মাঝপথে। এদিকে, পাকিস্তান প্রিমিয়ার ক্রিকেট লিগের (পিএসএল) কারণে বিপিএল ছাড়ছে পাকিস্তানি ক্রিকেটাররা। আর তাই নতুন বিদেশি ক্রিকেটার দলে ভেড়াতে শুরু করেছে দলগুলো। এরই মধ্যে প্রোটিয়া তারকা স্পিনার মহারাজকে দলে ভিড়িয়েছে বরিশাল।

বরিশালের মালিক মিজানুর রহমান গনমাধ্যমকে জানিয়েছেন, চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচ থেকেই প্রোটিয়া এই স্পিনারকে পাওয়া যাবে। মহারাজ ছাড়াও আরও দুই ক্যারিবিয়ান ক্রিকেটার যোগ দেবেন বরিশালে। পেস বোলিং অলরাউন্ডার ওবায়েদ ম্যাকাই এবং ব্যাটিং অলরাউন্ডার কাইল মায়ার্স যোগ দেবেন দলটিতে। 

বরিশাল চলমান বিপিএলে ৭ ম্যাচ খেলে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে অস্থান করছে। শেষচারে যেতে তাদের আরও কিছু জয় চাই। 
 

Link copied!