• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পর্তুগালের হয়ে বিশ্বকাপ ‘মিস’ করবেন জোতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২, ০৮:০১ পিএম
পর্তুগালের হয়ে বিশ্বকাপ ‘মিস’ করবেন জোতা

লিভারপুলের হয়ে সময়টা মোটেও ভালো কাটাচ্ছেন না ডিয়েগো জোতা। এরই মধ্যে ইনজুরিতে পড়ে বিশ্বকাপ মিসের শঙ্কায় পড়েছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে পায়ের পেশির ইনজুরিতে পড়েন তিনি। এবার তাকে যেতে হচ্ছে মাঠের বাইরে।

রোববার (১৬ অক্টোবর) ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের ইনজুরি টাইমের খেলা চলাকালীন পায়ের পেশির চোটে পড়েন। সেই চোটের কারণে ইনজুরির টাইমে খেলা হয়নি।

এরপরেই ধারণা করা হয়েছিল, হয়তো দ্রুতই মাঠে ফিরবেন। তবে দুঃসংবাদ শুনিয়েছেন চিকিৎসকরা, তাকে প্রায় এক মাস ইনজুরি কারণে মাঠের বাইরে থাকতে হবে। ফলে পর্তুগালের হয়ে তার বিশ্বকাপ যাত্রা প্রায় শেষই বলা যায়।

জোতা ছাড়াও ইনজুরির কারণে মাঠের বাইরে থাকবেন পেদ্রো নেতো। কিছুদিন আগে হাঁটুর চোটের কারণে অস্ত্রোপচারের টেবিলে যেতে হয়েছে তাকে।

ইনজুরি কাটিয়ে জোতা ঠিক কবে মাঠে ফিরবেন সেই বিষয়টি এখনো নিশ্চিত নয়। মূলত এমআরএই স্ক্যানের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়ার পরই সেই বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছে তার ক্লাব লিভারপুল।

জোতার এই ইনজুরি পর্তুগালের পাশাপাশি লিভারপুলকেও বেশ বিধ্বস্ত করবে। সাদিও মানের বিদায়ের পর আক্রমণভাগ নিয়ে বেশ চিন্তিত আছেন অলরেড কোচ ইয়ুর্গেন ক্লপ।

Link copied!