• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ব্যাটে-বলে নয়, আড্ডায় সময় কাটল সাকিবের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০১:০৩ পিএম
ব্যাটে-বলে নয়, আড্ডায় সময় কাটল সাকিবের
ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটে প্রায় সবার কৌতূহলী প্রশ্ন, অনুশীলন ছাড়া সাকিব কীভাবে এত ভালো খেলেন। এর কোনো উত্তর না পেলেও সাকিব ঠিকই পারফর্ম করে যাচ্ছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্টের আগেও সাকিব অনুশীলনে এসেছেন মাত্র এক দিন। সেটাও আগের দিন, কিন্তু ব্যাটে-বলে কিছুই করেননি তিনি।

রোববার (২ এপ্রিল) টেস্টের জন্য অনুশীলন করে বাংলাদেশ। সেদিন ছিলেন না অধিনায়ক সাকিব। পরের দিন অনুশীলনে হাজির হলেও ইনডোরে সতীর্থদের সঙ্গে মজা করা, ড্রেসিং রুমে আড্ডায় কেটেছে তার সময়।

তবে সাকিব অনুশীলন না করলেও অন্যরা ব্যস্ত সময় পার করেছেন অনুশীলনে। ইনডোরের নেটে ব্যাটিং করার পর সেন্টার উইকেটে বড় শটের অনুশীলন করেছেন লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্তরা।

এর আগে ৩১ মার্চ রাতে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলে রাতেই ঢাকায় আসেন সাকিব। পরের দিন সকালেই নেমে পড়েন মোহামেডানের জার্সি গায়ে ডিপিএলের ম্যাচ। সেখান থেকে

আইরিশদের বিপক্ষে লিটন আর সাকিবের অবশ্য খেলা নিয়ে সংশয় ছিল। দুজনেই চেয়েছিলেন টেস্ট না খেলে আইপিএলে শুরু থেকেই নিজ দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু বিসিবি রাজি না হওয়ায় দুজনকেই টেস্ট খেলে তবেই যেতে হবে আইপিএলে।

Link copied!