• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপ বাছাইয়ের আগে আর্জেন্টিনা দলে ইনজুরির হামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০৯:৩৪ পিএম
বিশ্বকাপ বাছাইয়ের আগে আর্জেন্টিনা দলে ইনজুরির হামলা
ফাইল ছবি

ফ্রান্সকে হারিয়ে কাতার বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নেয় আর্জেন্টিনা। এবার, যুক্তরাষ্ট্র বিশ্বকাপের টিকিট পাওয়ার লক্ষ্যে অভিযাত্রা শুরু করবে বিশ্বচ্যাম্পিয়নরা। সেপ্টেম্বরে দুইটি বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মাঠে নামবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে, তার আগেই বড় দুঃসংবাদ পেয়েছে আর্জেন্টিনা। তবে নতুন মিশনের প্রথম দুই ম্যাচে আকুনাকে পাচ্ছে না আলবিসেলেস্তিরা।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা সেভিয়ার হয়ে খেলতে এখন স্পেনে অবস্থান করছেন। সেখানে হ্যামস্ট্রিং চোটে পড়েছেন তিনি। আর সেই ইনজুরির কারণেই সেপ্টেম্বরের আগে মাঠে ফিরতে পারবেন না তারকা ডিফেন্ডার।

হ্যামস্ট্রিং চোট এবং পেশির অস্বস্তিজনিত সমস্যার কারণে কয়েকদিন আগে মেডিকেল পরীক্ষা করানো হয় আকুনার। বুধবার (২৩ আগস্ট) প্রকাশিত সেই পরীক্ষার ফলাফলে জানা যায়, ডান উরুতে বেশ ভালোই সমস্যা আছে আকুনার। আর সেই সমস্যা কাটিয়ে উঠতে কয়েক সপ্তাহ লাগতে পারে তার।

সেপ্টেম্বরের ৭ তারিখ ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে পরবর্তী বিশ্বকাপের মিশনে মাঠে নামবে আর্জেন্টিনা। বিশ্ব চ্যাম্পিয়নরা প্রথম ম্যাচটি খেলবে নিজেদের ঘরের মাঠে। আর্জেন্টাইনদের পরের ম্যাচ বলিভিয়ার বিপক্ষে ওদের মাঠেই।

Link copied!