• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

শেরে বাংলা ঘুরে দেখলেন আইসিসি প্রতিনিধিরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ০৩:৩৬ পিএম
শেরে বাংলা ঘুরে দেখলেন আইসিসি প্রতিনিধিরা
মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম পরিদর্শনে আইসিসি প্রতিনিধি দল। ছবি : সংগৃহীত

আগামী সেপ্টেম্বরেই বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট আসর। আর সেই উপলক্ষ্যে এখন থেকে সব ধরণের প্রস্তুতি নিতে শুরু করেছে আইসিসি। যে কারণে বিশ্বকাপের ভেন্যুগুলো দেখতে রোববার বাংলাদেশে এসেছেন আইসিসির পাঁচ সদস্যের প্রতিনিধি দল।

ঢাকায় পা রাখার পরদিন সোমবার মিরপুরে আসেন এই পাঁচ সদস্য। শেরে বাংলা স্টেডিয়ামে আসার পর মাঠের সবকিছুই ঘুরে ঘুরে পর্যবেক্ষণ করেন আইসিসির প্রতিনিধি দল। গ্যালারি থেকে শুরু করে একাডেমি মাঠ সবই দেখেছেন তারা।

এদিকে বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যুর তালিকায় মিরপুরের সঙ্গে রয়েছে সিলেট ক্রিকেট স্টেডিয়ামের নাম। মঙ্গলবার সিলেট ভেন্যু পর্যবেক্ষণ করবেন প্রতিনিধি দলটি।

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

বাংলাদেশে আসা পাঁচ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা হলেন; নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পন্সরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

দীর্ঘ ১০ বছর পর আবারও নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। ২০২২ সালের বার্মিংহামে অনুষ্ঠিত আইসিসির বার্ষিক সভা শেষে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে এরইমাঝে অস্ট্রেলিয়ার নারীরা সফর করেছে বাংলাদেশ। সামনেই আছে ভারত নারী দলের সফর।

Link copied!