• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

শাহরুখের সঙ্গে খেলা দেখা কঠিন: জুহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০১:০৯ পিএম
শাহরুখের সঙ্গে খেলা দেখা কঠিন: জুহি
শাহরুখ খান ও জুহি চাওলা। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে মাঠের পারফরম্যান্সে দারুণ ধারাবাহিক কলকাতা নাইট রাইডার্স। এখন পর্যন্ত খেলা তিন ম্যাচের সবকটিতেই জিতেছে দুইবারের চ্যাম্পিয়ন দলটি। আর এই ম্যাচগুলো গ্যালারিতে বসে দারুণ উপভোগ করেছেন ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ খান। তবে কলকাতা ম্যাচ হারলে নাকি মেজাজ হারান এই বলিউড বাদশাহ। এ নিয়ে মুখ খুলেছেন ফ্র্যাঞ্চাইজিটির আরেক মালিক ও অভিনেত্রী জুহি চাওলা।

সাম্প্রতিক সময়ে প্রায় ম্যাচে শাহরুখকে মাঠে দেখা গেলেও, জুহির অনুপস্থিতি নিয়ে নানা জল্পনা শোনা যায়। দুজনের সম্পর্কে তিক্ততা এসেছে কি না সেই আলোচনাও শুরু করেন অনেকে। তবে খেলা দেখতে মাঠে না আসার ভিন্ন কারণ জানালেন কেকেআরের এই সহ-মালিক। জুহি নাকি শাহরুখের সঙ্গে ম্যাচ দেখতে মোটেও পছন্দ করেন না, কারণ কলকাতা হারলে তার ওপরই নাকি সব ক্ষোভ যায়।

একটি সাক্ষাৎকারে জুহি চাওলা বলেন, ‘শাহরুখের সঙ্গে ম্যাচ দেখা সহজ নয়, কারণ আমাদের দল যদি ভালো না খেলে, সে তার সমস্ত রাগ আমার ওপর প্রকাশ করে। আমিও তাকে বলি এসব কথা দলকে জানাতে। এ কারণেই আমরা একসঙ্গে ম্যাচ দেখি না। আমার মনে হয় দল যখন খেলে, সব মালিকই (চাপের বশে) ঘামতে শুরু করেন।’

তিনি আরও বলেন, ‘আইপিএল সবসময়ই উত্তেজনাপূর্ণ। আমাদের দল যখন খেলে আমরা সকলেই আমাদের টেলিভিশন সেটের সামনে থাকি, তাদের দেখা আকর্ষণীয় এবং আমরা সবাই খুব চাপে থাকি।’

উল্লেখ্য, বলিউডে শাহরুখ খান এবং জুহি চাওলার জুটি বরাবরই দর্শকপ্রিয়। পর্দায় একসঙ্গে কাজ করার পর জুটি বেধে আইপিএলেও দল কেনেন তারা। এরপর তাদের দুজনকেই প্রায়ই মাঠে দলের খেলায় হাজির হয়ে উল্লাস করতে দেখা যায়। তবে শাহরুখের বকা খাওয়ার ভয়ে এখন নাকি আর মাঠে যান না জুহি চাওলা।

 

Link copied!