• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ওয়েস্ট হ্যামের কাছেও হার ম্যানইউ’র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ১২:৩৮ পিএম
ওয়েস্ট হ্যামের কাছেও হার ম্যানইউ’র
ম্যানইউকে হারিয়ে ওয়েস্ট হ্যাম দলের উল্লাস। ছবি: সংগৃহীত

খারাপ সময় যেন পিছু ছাড়ছে না টেন হাগের দলের। পরপর তিন ম্যাচে জয়ের মুখ দেখতে পেল না ইংল্যান্ডের তারকাসমৃদ্ধ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার ফুটবল লিগের বছরের শেষ দিকের সফরটাও তাদের ভালো কাটল না একেবারেই। 

গত সপ্তাহে অ্যানফিল্ডে লিভারপুলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যানইউ। লিগ শিরোপা লড়াইয়ে থাকা লিভারপুলকে তাদেরই মাঠে আটকে দিয়ে বেশ আত্মবিশ্বাসী ছিল ম্যানইউ ফুটবলাররা। কিন্তু এবার ওয়েস্ট হ্যামকে হারাতে পারল না ম্যানইউ। তাদের কাছে উল্টে ২-০ গোলে হেরে গেল তারা।

শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের ঘরের মাঠে হেরে যাওয়ায় প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচ জয়শূন্য থাকতে হল ম্যানইউকে। আর ম্যানইউ এই মুহূর্তে পয়েন্ট তালিকার আট নম্বরে রয়েছে। এই জয়ে ওয়েস্ট হাম উঠে এল লিগ তালিকার ছয় নম্বরে। লিগ পয়েন্ট তালিকার শীর্ষ তিনটি রয়েছে যথাক্রমে আর্সেনাল, অ্যাস্টন ভিলা ও লিভারপুল।

লন্ডন স্টেডিয়ামে ম্যাচের আগে ওয়েস্ট হ্যামের মাঠে খেলা সর্বশেষ ছয় ম্যাচের মধ্যে চারটিতেই পয়েন্ট হারিয়েছিল ম্যানইউ। যার মধ্যে ১টি ম্যাচ ড্র এবং ৩টি ম্যাচে হারতে হয়েছিল তাদেরকে। 

বড়দিনের ছুটিতে যাওয়ার আগের শেষ ম্যাচটিতে টেন হাগের দলের শুরুটা ভালো ছিল। প্রথমার্ধের বেশির ভাগ সময় বল তাদের দখলে ছিল। দ্বিতীয়ার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ওয়েস্ট হ্যাম। ম্যাচের ৭২ মিনিটে লুকাস পাকেতার পাপ থেকে গোল করেন ওয়েস্ট হামের জেরড বোয়েন। ওয়েস্ট হ্যাম ব্যবধান দ্বিগুণ করে এই গোলের ছয় মিনিট পরেই। এবারও অ্যাসিস্ট ছিল পাকেতার। তার কাছ থেকে পাওয়া বলে ওয়েস্ট হ্যামের হয়ে স্কোরলাইন ২-০ করেন ঘানার মিডফিল্ডার মুহম্মদ কুদুস। 

প্রিমিয়ার লিগের শেষ ৫ ম্যাচের ৩টিতেই হারল ইউনাইটেড। এই হারের পর ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে ইউনাইটেড। সমসংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ওয়েস্ট হ্যাম রয়েছে ষষ্ঠ স্থানে।
 

Link copied!