• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

জিতে ফের পয়েন্ট তালিকার শীর্ষে গানাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৩:৩১ পিএম
জিতে ফের পয়েন্ট তালিকার শীর্ষে গানাররা
আর্সেনালের জয় উদযাপন। ছবি: সংগৃহীত

দারুন জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের শীর্ষস্থান দখলে রাখার লড়াই। শিরোপা জয়ের শ্বাসরুদ্ধকর দৌড়ে ম্যানচেস্টার সিটিকে টপকে ফের শীর্ষে উঠে গেছে আর্সেনাল। ওলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে ২-০ গোলে গোটা তিন পয়েন্ট নিয়ে টেবিলের নেতৃত্ব হাতে নিয়েছে গানাররা।

৩৩ ম্যাচে বর্তমানে আর্সেনালের পয়েন্ট ৭৪। এক ম্যাচ কম খেলে ম্যানসিটির পয়েন্ট ৭৩। ৩২ ম্যাচ খেলে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে লিভারপুল।

শনিবার রাতের এ ম্যাচে আর্সেনালের হয়ে প্রথম গোল করেন লিয়ান্দ্রো ট্রোসার্ড। ম্যাচের ৪৫ মিনিটে গাব্রিয়েল হেসুসের অ্যাসিস্টে ডানপায়ের শটে গোল করেন তিনি।

দ্বিতীয় গোলটি ম্যাচের অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে (৯০+৫) করেন মার্টিন ওডেগার্ড। বাঁ পায়ের দারুণ শটে প্রতিপক্ষ দলের জাল কাঁপান এই নরওয়েজিয়ান ফুটবলার।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে আসর থেকে ছিটকে পড়ে আর্সেনাল। যে কারণে এই জয়ে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে গানারদের শিবিরে।

ম্যাচ জয়ের পর আর্সেনালের কোচ মিকেল আরতেতা বলেন, ‘এটি খুব ভালো ফেরার ম্যাচ ছিল। আমি তাদের নিয়ে গর্বিত। আমরা সঠিকভাবে ফিরে আসতে পেরেছিলাম। আমরা খেলা জেতার প্রাপ্য এবং আবার আরেকটি ক্লিন শীট পেয়েছি।’

তিনি আরও বলেন, ‘অবশ্যই বায়ার্নের বিপক্ষে হারায় আমরা হতাশ। কিন্তু আমাদের পাঁচটি লিগ ম্যাচ বাকি আছে এবং আমরা ফের শীর্ষে।’

Link copied!