• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

দলের বিপর্যয়ে ক্ষমা চাইলেন গার্নাচো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ১২:১২ পিএম
দলের বিপর্যয়ে ক্ষমা চাইলেন গার্নাচো

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গত রোববার রাতে মাঠে নেমেছিল লিভারপুল। এরিক টেন হ্যাগের নেতৃত্বে ম্যানইউ দলের উত্থান ও লিভারপুলের এই মৌসুমে বাজে পারফর্ম্যান্সের কারণে এই ম্যাচে ফেবারিট ধরে নেওয়া হয়েছিল ইউনাইটেডকে। তবে সব সম্ভাবনাকে তোয়াক্কা না করে প্রতিপক্ষকে ৭ গোলের ব্যবধানে হারিয়েছে অলরেডরা।

লিভারপুলের বিপক্ষে ম্যাচের আগে বেশ ফুরফুরে মেজাজে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দল মনে হচ্ছিল অ্যানফিল্ডে গিয়ে পথ ভুলে গেছে। ডিফেন্সে একের পর এক ভুল, মাঝমাঠ ও আক্রমণভাগ ছিল এলোমেলো।

ইয়ুর্গেন ক্লপের দল তাদের বিধ্বস্ত করে রেখেছিল। ইউনাইটেড ফরোয়ার্ড আলেজান্দ্রো গার্নাচো তাদের খারাপ পারফরম্যান্সের জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন।

গত রোববার অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে ইউনাইটেডকে ৭-০ গোলে বিধ্বস্ত করে লিভারপুল। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে আর্জেন্টিনার জাতীয় দলে ডাক পাওয়া এই খেলোয়াড় লেখেন,  "আমরা খুবই দুঃখিত। আমরা আগামী ম্যাচে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মাঠে নামব।”

ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসে বড় হার ছিল তিনটি। ১৯২৬ সালে ব্ল্যাকবার্ন রোভার্সের কাছে ৭-০ গোলে হার,  ১৯৩০ সালে অ্যাস্টন ভিলার কাছে ৭-০ গোলে ও ১৯৩১ সালে উলভারহ্যাম্পন ওয়ান্ডারার্সের কাছে ৭-০ গোলের ব্যবধানে হেরেছিল ম্যানইউ। এবার তাদের সবচেয়ে বড় লজ্জা উপহার দিলো লিভারপুল।

 

Link copied!