• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কাতারে শিরোপা ভাগাভাগি করবে ফ্রান্স-আর্জেন্টিনা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০৭:১৪ পিএম
কাতারে শিরোপা ভাগাভাগি করবে ফ্রান্স-আর্জেন্টিনা!

তথ্য খোঁজার কাজে সার্চ ইঞ্জিন গুগলের দ্বারস্থ হন সবাই। এই গুগলই এবার বলছে ফ্রান্স ও আর্জেন্টিনা এবার শিরোপা ভাগাভাগি করবে। ইতোমধ্যেই কাতার বিশ্বকাপের শিরোপাজয়ী হিসেবে ফ্রান্স ও আর্জেন্টিনার নাম জানিয়ে দিয়েছে সার্চ ইঞ্জিনটি।

আর্জেন্টিনা কতবার শিরোপা জিতেছে? গুগলকে এই প্রশ্ন করলে তারা জানিয়ে দিচ্ছে দলটি তিনবার শিরোপা জিতেছে। ১৯৭৮ ও ১৯৮৬ এর পর আর্জেন্টিনা নাকি ইতোমধ্যেই ২০২২ বিশ্বকাপের শিরোপা ঘরে তুলে নিয়েছে।

এইদিকে ফ্রান্সকে নিয়ে একই প্রশ্ন করলেও উত্তরে কোনো হেরফের করছে না গুগল। সার্চ ইঞ্জিনটির মতে, ১৯৯৮ ও ২০১৮ সালের পর ২০২২ বিশ্বকাপের শিরোপাও ইতোমধ্যেই উঠে গেছে ফ্রান্সের হাতে।

দুই দলের একই সঙ্গে বিশ্বকাপ শিরোপা জিততে হলে দুই দলকে ভাগাভাগি করতে হবে শিরোপা। গুগলের মতে ফ্রান্স ও আর্জেন্টিনা শিরোপা ভাগাভাগি করে মাঠ ছাড়বে। আদতে তা অবশ্য সম্ভব নয়, দুই দলের যেকোনো একটি দল পাবে শিরোপার জয়ের স্বাদ।

বাংলাদেশ সময় রাত ৯ টায় দোহার লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে ফ্রান্স ও আর্জেন্টিনা। আর্জেন্টিনা ও ফ্রান্স, দুই দলের সামনেই তৃতীয়বারের মতো বিশ্বকাপ জয়ের হাতছানি। শেষ পর্যন্ত কারা শিরোপা জিতবে তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুক্ষণ।

Link copied!