• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ইংল্যান্ডে সমর্থকের মৃত্যুতে ফুটবল ম্যাচ বন্ধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০২:৩৮ পিএম
ইংল্যান্ডে সমর্থকের মৃত্যুতে ফুটবল ম্যাচ বন্ধ
ছবি: প্রতীকী

এর আগে, মাঠে খেলা চলতে চলতে ফুটবলারের মৃত্যুতে ম্যাচ থামিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। তবে এবার এক সমর্থকের মৃত্যুতে বন্ধ করে দেওয়া হল ম্যাচ। ইংল্যান্ডের ষষ্ঠ ডিভিশনে এই ঘটনা ঘটেছে। দুই ক্লাবের তরফেই যৌথ বিবৃতি জারি করে সমবেদনা জানানো হয়েছে।

ওয়েস্ট রাইডিং কাউন্টি কাপে বৃহস্পতিবার ওয়েকফিল্ড এএফসি-র সঙ্গে খেলা চলছিল পন্টেফ্র্যাক্ট কোলিরিজের। ম্যাচের ৭১ মিনিটে আপৎকালীন চিকিৎসাজনিত কারণে ম্যাচ বন্ধ করে রেফারি। জানা যায়, দর্শকাসনে এক সমর্থক অচেতন হয়ে গিয়েছেন। সেই সময় পন্টেফ্র্যাক্ট ৪-০ গোলে এগিয়ে ছিল।

পরে দুই ক্লাবের তরফে যৌথ বিবৃতিতে জানানো হয়, আপৎকালীন চিকিৎসাজনিত কারণে ম্যাচ মাঝপথেই বন্ধ করে দেওয়ায় তারা দুঃখিত। সমর্থক জেকব ব্রেগম্যান মারা গিয়েছেন। দুই ক্লাবের তরফেই বিবৃতির মাধ্যমে সমবেদনা জানানো হয়। এই কঠিন সময়ে দুই পরিবারের পাশে থাকার আশ্বাসও দেওয়া হয়।

জানানো হয়েছে, দুই ক্লাবের ফিজ়‌িয়ো এবং স্বেচ্ছাসেবকেরা মিলে আপ্রাণ চেষ্টা করেছিলেন ওই সমর্থককে বাঁচানোর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই শুক্রবার মৃত্যু হয়েছে তার। রেখে গিয়েছেন স্ত্রী এবং এক কন্যাকে। দুই ক্লাবের সমাজমাধ্যমের অ্যাকাউন্টে সমবেদনা জানিয়েছেন আপামর ফুটবলপ্রেমী।

Link copied!