• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

পাঁচ নতুন মুখ ইংল্যান্ড ফুটবল দলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০১:৫৮ পিএম
পাঁচ নতুন মুখ ইংল্যান্ড ফুটবল দলে
ইংল্যান্ড দলের অধিনায়ক থাকছেন সেই হ্যারি কেইনই (সর্ববাঁয়ে) । ছবি : সংগৃহীত

চলতি বছরের ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের জন্য ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড। দলে ফিরেছেন এবারেসি এজে, মার্ক গুইহি ও কোবি মাইনো। স্কোয়াডে জায়গা পাননি মার্কাস রাসফোর্ড ও জর্ডান হ্যান্ডারসন।

কোচ গ্যারেথ সাউথগেটের এই স্কোয়াডে জায়গা পেয়েছেন ৫ নতুন মুখ। তারা হলেন লিভারপুলের কার্টিস জোনস ও জারেল কুয়ানসাহ, এভারটনের জ্যারাড ব্রাথওয়েট, ক্রিস্টাল প্যালেসের মিডফিল্ডার অ্যাডাম হোয়ার্টন এবং বার্নলির গোলরক্ষক জেমস ট্রোফোর্ড।

চেলসি, নিউক্যাসল ও অ্যাস্টন ভিলায় চলতি মৌসুম দারুণ খেলে দলে জায়গা করে নিয়েছেন যথাক্রমে কোল পালমার, অ্যান্থনি গর্ডন ও অলি ওয়াটকিনস।

বায়ার্ন মিউনিখ তারকা হ্যারি কেইনের নেতৃত্বেই ইউরো খেলবে ইংল্যান্ড।

ইংল্যান্ডের স্কোয়াড: গোলরক্ষক জেমস ট্র্যাফোর্ড, ডিন হ্যান্ডারসন, অ্যারন রামসডেল, জর্ডান পিকফোর্ড, ডিফেন্ডার জারাদ ব্রাথওয়েট, জারেল কুয়ানসাহ, লুক শ, মার্ক গুইহি, এজরি কনসা, লুইস ডাঙ্ক, জো গোমেজ, কাইল ওয়াকার, হ্যারি ম্যাগুয়ের, জন স্টোনস, কাইরন ট্রিপিয়ার, মিডফিল্ডার অ্যাডাম হোয়ার্টন, কোবি মাইনু, কার্টিস জোনস, কনর গ্যালাঘের, ডেক্লান রিসি, ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড এবং ফরোয়ার্ড ইভান টোনি, অলি ওয়াটকিনস, অ্যান্থনি গর্ডন, হ্যারি কেইন, ফিল ফোডেন, কোল পালমার, জুড বেলিংহাম, বুকায়ো সাকা, জেমস ম্যাডিসন, জ্যারড বোয়েন, এবারেসি এজে, জ্যাক গ্রিলিশ।

Link copied!