• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ইউরোপা লিগের প্লে-অফ ড্র, রোমার লড়াই ফেইনুর্ডের সঙ্গে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৩:৪০ পিএম
ইউরোপা লিগের প্লে-অফ ড্র, রোমার লড়াই ফেইনুর্ডের সঙ্গে
ছবি: প্রতীকী

সুইজারল্যান্ডের লিওন শহরে সোমবার অনুষ্ঠিত হলো উয়েফা ইউরোপা ফুটবল লিগের প্লে-অফের ড্র। ইতালির রোমাকে খেলতে হবে নেদারল্যান্ডসের ফেইনুর্ড ক্লাবের সঙ্গে। ইতালির অপর ক্লাব মিলানকে মুখোমুখি হতে হবে ফ্রান্সের রেনের। 

এছাড়া, প্লে-অফে মুখোমুখি হবে ফ্রান্সের লেন্স ও জার্মানীর ফ্রেইবার্গ, সুইজারল্যান্ডের ইয়াং বয়েজ ও পর্তুগালের স্পোর্টিং সিপি, পর্তুগালের বেনফিকা ও ফ্রান্সের তুলুস, পর্তুগালের ব্রাগা ও আজারবাইজানের কারাবাগ, তুরস্কের গালাতাসেরা ও চেক প্রজাতন্ত্রের স্পার্তা প্রাহা এবং ইউক্রেনের শাখতার দোনেস্ক ও ফ্রান্সের মার্সেই। প্লে-অফের বিজয়ী দলগুলো উঠবে শেষষোলতে। 

সরাসরি শেষষোলতে খেলবে ইতালি আটলান্টা, ইংল্যান্ডের ব্রাইটন, জার্মানীর লেভারকুসেন, ইংল্যান্ডের লিভারপুল, স্কটল্যান্ডের রেঞ্জার্স, চেক প্রজাতন্ত্রের স্লাভিয়া প্রাহা, স্পেনের ভিলারিয়াল এবং ইংল্যান্ডের ওয়েস্ট হ্যাম। 

আগামী ১৫ ও ২২ ফেব্রুয়ারি প্লে-অফের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এরপর শেষষোল পর্বের ম্যাচগুলো মার্চের ৭ ও ১৪ তারিখে অনুষ্ঠিত হবে। ১১ ও ১৮ এপ্রিল কোয়ার্টার ফাইনাল, ২ ও ৯ মে সেমিফাইনাল এবং ২২ মে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনালের ভেন্যু ডাবলিন।

 

Link copied!