• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

রোনালদোকে দেখতে ইরানে দর্শক জোয়াড়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:০৮ পিএম
রোনালদোকে দেখতে ইরানে দর্শক জোয়াড়
ছবি: সংগৃহীত

ইউরোপের পাঠ চুকিয়ে ক্রিস্টিয়ানো রোনাদো এখন খেলছেন এশিয়াতে। ক্যারিয়ারের এই পরন্ত বেলায় সৌদি ক্লাব আল-নাসরের হয়ে মাঠ মাতাচ্ছেন সিআরসেভেন। বর্তমানে ক্লাবটির হয়ে এএফসির চ্যাম্পিয়ন্স লিগ খেলতে রোনালদো আছেন ইরানে। সেখানে যাওয়ার পর তার পাগলাটে ভক্তদের কর্মকান্ডের ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১২ টায় এএফসির চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর আল নাসর মুখোমুখি হবে ইরানের ক্লাব পার্সপলিসের বিপক্ষে। ইরানে পা রাখার পরই পর্তুগিজ এই তারকাকে ঘিরে তৈরি হয়েছে দর্শক উন্মাদনা।

রোনালদোর পাগলাটে ভক্তরা তাকে এক নজর দেখার জন্য আল নাসরের টিম বাসের পেছনে দৌড়াচ্ছিলেন। এমন একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দেখা যায় প্রিয় তারকাকে দেখার জন্য ছুটছেন ভক্তরা। রীতিমতো দৌড় প্রতিযোগিতায় নেমেছেন দেখে মনে হচ্ছিল। এরপর মানুষের ভীরের কারণে অনুশীলনও বাতিল করা হয় আল-নাসরের।

ইউরোপ ছেড়ে গত মৌসুমে আল নাসরে যোগ দেন রোনালদো। যোগ দেওয়ার পর গত মৌসুমে পর্তুগিজ সুপার স্টার নিজেকে মেলে ধরতে পারেননি। তবে চলতি মৌসুমে ক্লাবের হয়ে ফিরেছেন চেনা ছন্দে। এই মৌসুমে সৌদি প্রো লিগে ১২ ম্যাচ খেলে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা করেছেন ১৩ গোল।  

Link copied!