• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আয়ারল্যান্ড সিরিজে চমক মৃত্যুঞ্জয়, নেই তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৫:১০ পিএম
আয়ারল্যান্ড সিরিজে চমক মৃত্যুঞ্জয়, নেই তাসকিন

মাত্রই আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজ ও একমাত্র টেস্ট খেলেছে বাংলাদেশ। আগামী মাসে ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

এই সিরিজে দলে চমক হিসেবে যুক্ত হয়েছেন সম্ভাবনাময় তরুণ মৃত্যুঞ্জয় চৌধুরী। তবে দলে নেই অভিজ্ঞ পেসার তাসকিন আহমেদ। চোটের কারণে ছিটকে গেছেন তিনি।

মৃত্যুঞ্জয় ঘরোয়া বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগে) সম্ভাবনা দেখিয়েছেন। ধারাবাহিক পারফর্ম করার কারণে জাতীয় দলে তার আগেই অভিষেক হওয়ার সম্ভাবনা ছিল। তবে শেষ পর্যন্ত নানান কারণে পিছিয়ে যায়। অবশেষে আইরিশদের বিপক্ষে সিরিজে মৃত্যুঞ্জয় পেলেন কাঙ্ক্ষিত সেই সুযোগ। এদিকে, অভিজ্ঞ তাসকিন আহমেদকে দল হারিয়েছে আইরিশদের বিপক্ষে টেস্ট ম্যাচেই। চোটের কারণে এই পেসারকে দলের বাইরেই থাকতে হচ্ছে।

আগামী ৯ মে ইংল্যান্ডে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ১২ ও ১৪ মে সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে।

আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দল
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

Link copied!