• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিউজিল্যান্ড সিরিজেও খেলতে পারবেন না শান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৭:৪৯ পিএম
নিউজিল্যান্ড সিরিজেও খেলতে পারবেন না শান্ত
ছবি: সংগৃহীত

এশিয়া কাপের মাঝপথে এসে বড় ধাক্কায় খেল বাংলাদেশ দল। ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন দারুণ ফর্মে থাকা নাজমুল হোসেন শান্ত। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন দুর্দান্ত ফর্মে থাকা এই বাঁহাতি ব্যাটার।

শান্ত চোট কাটিয়ে মাঠে ফিরতে বেশ কয়েক দিন সময় লাগবে। ফলে ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে এই ব্যাটারকে পাওয়া যাবে কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের একটি সূত্র জানিয়েছেন, নিউজিল্যান্ডের বিপক্ষেও খেলা হবে না শান্তর।

রোববার (৩ সেপ্টেম্বর) আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন শান্ত। তবে সেই ম্যাচে হালকা চোট নিয়েই ব্যাটিং করেছিলেন। পরের দিন তার এমআরআই করানো হয়।

শান্তর চোট গুরুত্বর না হলেও মাঠে ফিরতে আরও অন্তত ৩-৪ সপ্তাহ সময় লাগবে তার। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজেও তার সার্ভিস পাচ্ছে না দল। পুরো ফিট হয়ে বিশ্বকাপ দিয়েই আবারও মাঠে ফিরবেন এই ইনফর্ম ব্যাটার।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ২১ সেপ্টেম্বর থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল। ২৩ ও ২৬ সেপ্টেম্বর সিরিজের বাকি দুটি ওয়ানডে। ৩ ম্যাচ সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

Link copied!