• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

সুইসদের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না ব্রাজিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৬:৩৯ পিএম
সুইসদের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না ব্রাজিল

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত খেলে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল। তবে মাঠের ফলাফল ছাপিয়ে ব্রাজিলের জন্য বড় দুশ্চিন্তা হয়ে দাঁড়িয়েছে নেইমারের ইনজুরি।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ম্যাচের শেষ ভাঙে অ্যাংকেল ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন নেইমার। মাঠ থেকে উঠে আসার পর নেইমারের চোখে জল দেখে অনেকেই বড় ইনজুরির শঙ্কা প্রকাশ করেছিলেন।

এমনকি ব্রাজিল দলের চিকিৎসকরাও নেইমারের মাঠে ফেরা বা ইনজুরি নিয়ে তাৎক্ষনিক কিছু বলতে পারেননি। তখন বলা হয়েছে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে বলে হয়ে জানানো হয়েছিল।

তবে সর্বশেষ খবর অনুযায়ী ব্রাজিলের পরবর্তী ম্যাচ সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। এমনি ২৮ নভেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিল জয় পেলে গ্রুপপর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও বিশ্রামে থাকতে পারেন তিনি।

অর্থাৎ শেষ ষোলোর আগে নেইমারে চলতি বিশ্বকাপে আর নাও দেখা যেতে পারে। ব্রাজিল যদি গ্রুপ চ্যাম্পিয়ন হয় তাহলে শেষ ষোলোতে তাদের ম্যাচ হবে ৫ ডিসেম্বর। অর্থাৎ তার আগে চোট থেকে সেরে ওঠার জন্য যথেষ্ট সময় পাচ্ছেন নেইমার।

শেষ ষোলোতে তাকে ১০০% ফিট পেতেই গ্রুপ পর্বে আর খেলাতে চাইছেন না ব্রাজিল কোচ তিতে। তবে সেটা নির্ভর করছে সুইজারল্যান্ড ম্যাচের উপর। এ ম্যাচে জয় ছাড়া অন্য কিছু হোলে ক্যামেরুনের বিপক্ষে মাঠে দেখা যাবে নেইমারকে।

Link copied!