• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইপজিগের বিপক্ষে খেলবেন না বেনজেমা-ভালভার্দে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৫:১১ পিএম
লাইপজিগের বিপক্ষে খেলবেন না বেনজেমা-ভালভার্দে

উয়েফা চ্যাম্পিয়নস লিগে পরবর্তী ম্যাচে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ জার্মান ক্লাব আরবি লাইপজিগ। জার্মান ক্লাবটির মুখোমুখি হওয়ার আগে দুঃসংবাদ হানা দিয়েছে রিয়াল শিবিরে। দুই গুরুত্বপূর্ণ ফুটবলার করিম বেনজেমা ও ফেদে ভালভার্দেকে পাবে না দলটি।

সেভিয়ার বিপক্ষে ম্যাচে ফিটনেস ইস্যুতে ছিলেন না করিম বেনজেমা। তাকে চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও পাওয়া যাবে না বলে নিশ্চিত করেছেন কোচ কার্লো আনচেলত্তি।

শুধু তা-ই নয়, সেভিয়ার বিপক্ষে চোটে পড়ায় ফেদে ভালভার্দেকেও পাওয়া যাবে না। নির্ধারিত সময়ের আগে ইনজুরি কাটিয়ে উঠতে না পারায় তাদের ছাড়াই লাইপজিগের মুখোমুখি হবে দলটি।

সেভিয়ার বিপক্ষে ম্যাচে পাপ্পু গোমেজের কড়া ট্যাকলের সম্মুখীন হন ভালভার্দে। এ কারণেই তাকে লাইপজিগের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে রাখেননি কার্লো আনচেলত্তি।

এদিকে মৌসুমের শুরু থেকেই নিয়মিত ইনজুরির সঙ্গে লড়াই করছেন করিম বেনজেমা। মাঠে ফেরার পর সেভিয়া ম্যাচের আগে আবারও তাকে ছাড়াই মাঠে নামবে দলটি। মূলত আগেই শেষ ১৬ নিশ্চিত হয়ে যাওয়ায় এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়াই মাঠে নামার সাহস করছে দলটি।

বিষয়টি নিয়ে রোববার (২৩ অক্টোবর) সংবাদ সম্মেলনে কোচ আনচেলত্তি বলেন, “সে পায়ে ব্যথা পেয়েছে। আমি নিশ্চিত না মঙ্গলবারের আগে সুস্থ হবে কি-না। করিম বেনজেমার ক্ষেত্রেও একই বিষয়। তারা রোববার ফিরবে।”

Link copied!