• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

তেরেসের হ্যাটট্রিকে বার্সার জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৩:১১ পিএম
তেরেসের হ্যাটট্রিকে বার্সার জয়
গোলের পর বার্সেলোনার তেরেসের (বাঁয়ে) উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

রোববার স্পেন ফুটবল লিগ লা লিগার এক ম্যাচে স্ট্রাইকার ফেরেন তেরেসের চমৎকার হ্যাটট্রিকের সুবাদে স্বস্তির জয় পেয়েছে শক্তিশালী দল বার্সেলোনা। 

প্রথমার্ধের ২১ মিনিটে এক গোল, দ্বিতীয়ার্ধের শুরুতেই দ্বিতীয় গোল করে বার্সেলোনাকে ২-০ ব্যবধানে এগিয়ে দিয়েছিলেন তেরেস। এরপর ৫৬ ও ৫৯ মিনিটে দুই গোল হজম করে কোচ জাভি হার্নান্দেজকে অস্বস্তিতে ফেলে দেন বার্সেলোনার খেলোয়াড়রা।

তবে অতিরিক্ত সময়ে গোল করে বার্সেলোনাকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেন জাও ফেলিক্স। এর দুই মিনিট পর গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন তেরেস। অবশেষে রিয়াল বেটিসের বিপক্ষে ৪-২ গোল জয় নিয়ে স্বস্তি ফিরে পেয়েছেন জাভি।

চলতি মৌসুুমে লা লিগার পয়েন্ট টেবিলের ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। ৬ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। টেবিলের শীর্ষে থাকা জিরোনার পয়েন্ট ৫২।

এর আগে গত সোমবার স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রিয়ালের বিপক্ষে ৪-১ গোলের বড় ব্যবধানে হেরেছে বার্সা। ফলে দারুণ চাপে পড়েছিলেন কোচ জাভি। যদিও রিয়ালের বিপক্ষে হারের পর কোপা দেল রেতে তৃতীয় শ্রেণির ক্লাব ইউনিয়নিস্টাসের বিপক্ষে জিতে কোয়ার্টার ফাইনালে উঠেছে বার্সেলোনা। ফলে চাপ কিছুটা কমেছে। রিয়াল বেটিসের বিপক্ষে এই ম্যাচে জিতে আরও একটি স্বস্তি ফিরে পেলেন জাভি।

বার্সার হয়ে ফেরেস গোল ৩টি করেছেন ২১, ৪৮ ও অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে। আর জাও ফেলিক্সের গোলটি হয়েছে ৯০ মিনিটে। অপরদিকে বেটিসের হয়ে গোল দুটি করেছেন ইসকো।
 

Link copied!