• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের টিকিট ‘সোল্ড আউট’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৩, ১০:৪৮ এএম
বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের টিকিট ‘সোল্ড আউট’

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ৯ মে। এই সিরিজকে সামনে রেখে কয়েক দফায় দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের সব সদস্য এবার চেমসফোর্ডে একত্রিত হয়েছেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। বিশ্বকাপ সুপার লিগের অংশ এই তিন ম্যাচের সিরিজটি হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে। মূলত বৃষ্টি শঙ্কায় সিরিজটি আয়ারল্যান্ড থেকে সরিয়ে ইংল্যান্ডে নেওয়া হয়েছে। আসন্ন ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলার সম্ভাবনায় থাকতে তিনটি ম্যাচই জিততে হবে আইরিশদের। সিরিজের ম্যাচ তিনটি হবে আগামী ৯, ১২ ও ১৪ মে।

সিরিজের বাকি আরও দুইদিন। এরইমধ্যে প্রথম ও তৃতীয় ম্যাচের সব টিকিট ‍‍`সোল্ড আউট।‍‍` সিরিজের দ্বিতীয় ম্যাচের কিছু টিকিট এখনো অবিক্রিত আছে।

এর প্রধান কারণ প্রবাসী বাংলাদেশিরা। ইংল্যান্ডে বিশাল সংখ্যক প্রবাসীর বসবাস। তারা বাংলাদেশের অর্থনীতিতে একটা বিশাল ভূমিকা রাখে। তাদের শ্রমের বিনিময়ে দেশে আসে রেমিট্যান্স। বাংলাদেশ যখন ইংল্যান্ডে খেলতে যায়, তখনই দেখা যায় দেশপ্রেম।

বাংলাদেশ শেষ ওয়ানডে বিশ্বকাপে খেলার সময়ও বাংলাদেশি ফ্যানরা স্টেডিয়ামকে কানায় কানায় পূর্ণ করে রেখেছিল। এমনকি, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেও বাংলাদেশি ফ্যানদেরই গ্যালারিতে আধিপত্য দেখা গেছে।

ধারণা করা হচ্ছে, এই সিরিজ নতুনদের জন্য হবে পরীক্ষা। নতুনরা কেমন করবে তার ওপর নির্ভর করে আসন্ন ভারতে ওয়ানডে বিশ্বকাপের জন্য দল সাজানো হতে পারে।

 

Link copied!