• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০২:০৯ পিএম
বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী
ভয়েস অব আমেরিকায় দেয়া এক সাক্ষাৎকারে বিশ্বকাপ প্রসঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ভয়েস অব আমেরিকা

ওয়ানডে বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল বর্তমানে ভারতে অবস্থান করছে। ইতোমধ্যে তারা প্রথম প্রস্তুতি ম্যাচে দুর্দান্তভাবে জয় তুলে নিয়েছে। এমন জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা থেকে বার্তা পেয়েছেন সাকিব-তামিমরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিব-মুশফিকদের উদ্দেশে বলেন, “বাংলাদেশের সম্মানটা যেন বজায় থাকে। তারা সেভাবেই নিজেদের সবটুকু ঢেলে দেবে এবং আন্তরিকতার সঙ্গে খেলবে, সেটাই আমি চাই।”

বাংলাদেশ ক্রিকেটের অনেক বড় একজন সমর্থক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন সময়ই মাঠে এসে খেলোয়াড়দের উৎসাহ দেন তিনি। খেলোয়াড়দের সঙ্গে প্রায় যোগাযোগও করেন তিনি। বিশ্বকাপকে ঘিরে বাংলাদেশ দলের কাছে প্রত্যাশা আছে তারও। মার্কিন গণমাধ্যম ভয়েস অব আমেরিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে সেটাই জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশের বিশ্বকাপ প্রসঙ্গে প্রত্যাশার কথা জানাতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, “আমরা সবসময় আশা করি বিশ্বকাপে ভালো খেলা দেখাতে পারব। আমার সঙ্গে সবসময় ওদের (ক্রিকেটারদের) যোগাযোগ থাকে। আসার আগেও (যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে) আমি কথা বললাম। খেলোয়াড়দের সঙ্গেও কথা বলি, যারা অরগানাইজার তাদের সঙ্গেও কথা বলি। আমি সবসময় খেয়াল রাখি।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “খেলাধুলায় আমাদের ছেলেমেয়েরা ভালো করছে। সেদিকে আমার সবসময় দৃষ্টি থাকে। আমি তাদের সবরকম সহযোগিতা করে রাখি।”

Link copied!