• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কোপা দেল রেতে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ৬ গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১২:৫৭ পিএম
কোপা দেল রেতে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ৬ গ্রেপ্তার

দুই বছর আগে কোপা দেল রে‍‍`র আয়োজনে ম্যাচ পাতানোর অভিযোগ পেয়েছে পুলিশ। স্প্যানিশ পুলিশ শুক্রবার জানিয়েছে, তারা ২০২১ সালের ডিসেম্বরে কোপা দেল রে‍‍`র খেলায় ম্যাচ ফিক্সিংয়ের একটি অভিযোগ পেয়েছে। সন্দেহভাজন মামলার তদন্তের অংশ হিসেবে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ এক বিবৃতিতে বলেছে, গ্রেপ্তারকৃতদের সন্দেহ করা হচ্ছে যে তারা ম্যাচটিতে বাজির মাধ্যমে প্রায় ৩০,০০০ ইউরো জিতেছিল। ম্যাচে লা লিগা দল লেভান্তে পঞ্চম স্তরের দল মিনো হুরাকান মেলিলার বিপক্ষে ৮-০ ব্যবধানে জিতেছিল।

স্পেনের উত্তর আফ্রিকান ছিটমহল মেলিলার একটি আঞ্চলিক আদালত বলেছে, হুরাকান মেলিলা খেলোয়াড়সহ ছয়জনকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করার একদিন পর গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, স্পেনের শীর্ষ বিভাগ লা লিগা এবং বেশ কয়েকটি বেটিং হাউস থেকে অভিযোগ পাওয়ার পর তারা তাদের তদন্ত শুরু করেছে।

পুলিশের বিবৃতিতে যোগ করা হয়েছে, লা লিগা, স্পেনের ফুটবল ফেডারেশন আরএফইএফ এবং বেটিং মার্কেট গ্লোবাল ইনভেস্টিগেশন সার্ভিসের (সিগমা) সহায়তায় তদন্ত করা হয়েছিল।

বৃহস্পতিবার এক বিবৃতিতে হুরাকান মেলিলা বলেছে যে, তারা ফুটবল কর্তৃপক্ষ এবং বিচার ব্যবস্থার সঙ্গে সহযোগিতা করবে এবং জালিয়াতির বিরুদ্ধে লড়াই করার জন্য প্রয়োজনীয় সবকিছু করবে।

Link copied!