• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

স্বতন্ত্র প্রার্থীদের বিষয়ে যা বললেন বাহাউদ্দিন নাছিম


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৭:১২ পিএম
স্বতন্ত্র প্রার্থীদের বিষয়ে যা বললেন বাহাউদ্দিন নাছিম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, “আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী যারা নির্বাচনে অংশগ্রহণ করছেন, এটা তাদের সাংবিধানিক অধিকার। দল থেকে সাংগঠনিকভাবে নির্দেশনা দেওয়া হয়েছে যে, আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে সাংগঠনিকভাবে স্বতন্ত্র প্রার্থীদের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দেওয়া হবে।”

রোববার (৩ ডিসেম্বর) সকালে মাদারীপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

দেশের জনগণের স্বার্থের বিপক্ষে দাঁড়িয়ে বিএনপি সরকার উৎখাতের আন্দোলন করে ব্যর্থ হয়েছে জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, “বিএনপি দিন তারিখ মিনিট সময় ঘোষণা দিয়ে সরকার উৎখাত করতে চায়। কিন্তু দেশের মানুষ তাদের বিশ্বাস করে না। তাদের জ্বালাও-পোড়াও সন্ত্রাসী কর্মকাণ্ড জনগণ প্রত্যাখ্যান করেছে। এই কারণে তাদের হরতালও ব্যর্থ হয়, অবরোধও ব্যর্থ হয়।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “যখন তারা (বিএনপি) হরতাল-অবরোধ দেয়, তখন দেশের মানুষ তা প্রত্যাখ্যান করে তাদের দৈনন্দিন স্বাভাবিক জীবনযাপন করে। এই কারণে আমরা বার বার বলে আসছি, বাংলাদেশের মানুষ শান্তি ও উন্নয়নে বিশ্বাস করে। তাই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে চায় জনগণ।”

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!