• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে : নাছিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ০৬:২৮ পিএম
সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে : নাছিম
বক্তব্য রাখছেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, “উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। আমরা শান্তিপূর্ণ ও সমৃদ্ধ বাংলাদেশ চাই। যারা গণতান্ত্রিক চর্চা ও ধারাবাহিকতাকে নষ্ট করতে চায় তাদের বিপক্ষে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।”

বুধবার ( ৬ মার্চ) রাজধানীর মতিঝিল ‘সাউথ পয়েন্ট নগর ব্যায়ামাগার’ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “আমরা গণতান্ত্রিক ধারাবাহিকতাকে এগিয়ে নিয়ে সমৃদ্ধ বাংলাদেশ, জাগ্রত বাংলাদেশ এবং বীরের জাতি হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলব। যে সোনার বাংলাদেশ হবে, গণতান্ত্রিক বাংলাদেশ, যে সোনার বাংলাদেশ হবে ধনী-গরিবের ব্যবধান, বৈষম্যহীন একটি বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে একটি আধুনিক আত্মমর্যাদাশীল এবং সুন্দর শান্তিময় বাংলাদেশ আমরা প্রতিষ্ঠা করব।”

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে হবে। মাদক নির্মূল করা গেলে আমাদের তরুণ প্রজন্ম সুস্থভাবে বেড়ে উঠবে। সন্ত্রাস, চাঁদাবাজের হাত থেকে বাংলাদেশ মুক্তি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম লক্ষ্য হলো সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়া।”

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, “মাদকের বিরুদ্ধে সফল হতে এই ব্যায়ামাগারগুলো একটি গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ব্যায়াম করলে শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকে।”

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!