• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা-৫ আসনের এমপির শ্রদ্ধা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ০৩:২১ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা-৫ আসনের এমপির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মশিউর রহমান মোল্লা সজলের শ্রদ্ধা। ছবি : সংবাদ প্রকাশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা-৫ আসনের নবনির্বাচিত এমপি মশিউর রহমান মোল্লা সজল। এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। মশিউর রহমান মোল্লা সজল ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ আসনের প্রয়াত চার বারের এমপি হাবিবুর রহমান মোল্লার ছেলে।

শ্রদ্ধা শেষে মশিউর রহমান মোল্লা সজল সাংবাদিকদের বলেন, “আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে বিজয়ী হয়েছি। এবারের নির্বাচন ইতিহাসে লিপিবদ্ধ হয়ে থাকবে। অতীতে বাংলার মাটিতে এত সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন আর হয়নি। অন্যান্য নির্বাচনগুলোতে কোনো না কোনো ক্রটি ও বিরোধী পক্ষের অভিযোগ ছিল। কিন্তু এবার অভিযোগ তুলার কোনো সুযোগ নেই।”

এক প্রশ্নের জবাবে মশিউর রহমান মোল্লা সজল বলেন, “আমি নৌকার লোক, আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবার সঙ্গে চার চারটি নির্বাচনে কাজ করেছি এবং বিজয়ী হয়েছি। আমরা জানি কীভাবে ভোটারদের মন জয় করতে হয়। ভোটাররা সবসময় চায়, একজন সৎ-যোগ্য এবং দক্ষ মানুষকে ভোট দিয়ে জয়যুক্ত করতে। এবার প্রতিটি সংসদীয় আসনে তাই হয়েছে।”

মশিউর রহমান মোল্লা সজল আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আমরা সহযাত্রী হবো এবং সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। ঢাকা-৫ নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে যাত্রাবাড়ি-ডেমরা এবং আংশিক কদমতলী থানার সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। সর্বাত্মকভাবে তাদের প্রত্যাশা পূরণে কাজ করব।”

এ সময় জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চু খন্দকার, বৃহত্তর ডেমরা খানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম ও জামাল উদ্দিন পাটোয়ারী, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ অপু, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শান্তনূর খান শান্ত, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন শরিফ ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাহিদুল কবির রাজু, ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজরুল ইসলাম নিপু, ৬৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, ৬৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হারুনর রশীদ, ৬৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হানিফ তালুকদার, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক ছাত্রনেতা রুহুল আমিন মোল্লা, ডেমরা থানা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হামিদা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!