• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

‘শুধু আমাকে ২ লাখ টাকা জরিমানা করল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৬:৩১ পিএম
‘শুধু আমাকে ২ লাখ টাকা জরিমানা করল’
স্পাইসি অ্যান্ড হারবার রেস্টুরেন্টের মালিক মো. রাইসুল আলম খান। ছবি : সংবাদ প্রকাশ

রাজধানীর ধানমন্ডিতে সাত মসজিদ সড়কে গাউসিয়ার টুইন পিক ভবনে থাকা ১২টি রেস্তোরাঁ সিল-গালা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। সোমবার (৪ মার্চ) সকালে রাজউকের ভ্রাম্যমাণ আদালত ওই ভবনে অভিযান চালায়।

এ সময় ভবনে অবস্থিত ‘স্পাইসি অ্যান্ড হারবার রেস্টুরেন্টকে’ ২ লাখ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া যেসব রেস্তোরাঁর মালিককে পাওয়া যায়নি, সেগুলো সিল-গালা করার পাশাপাশি গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এদিকে অন্য রেস্তোরাঁয় জরিমানা না করে স্পাইসি অ্যান্ড হারবার রেস্টুরেন্টকে জরিমানা করায় অসন্তোষ প্রকাশ করেছেন রেস্তোরাঁটির মালিক মো. রাইসুল আলম খান।

মো. রাইসুল আলম খান বলেন, “আমাকে ফোন দিয়ে ডেকে আনা হলো ভবনে। এনে আমাকে বলা হলো আমার নাকি রেস্টুরেন্ট চালানোর অনুমতি নেই। যার কারণে দুই লাখ টাকা জরিমানা করা হলো। যাদের নক করে পায়নি তাদের বিদ্যুৎ লাইন নাকি কেটে দেওয়া হলো। আমি বুঝতেই পারলাম না বাকিদের কেন জরিমানা করা হলো না।”

এর আগে বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডের একটি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৪৬ জন নিহত হওয়ার ঘটনার পর গাউসিয়া টুইন পিক ভবনের ঝুঁকি নিয়ে কথা উল্লেখ করে সেখানে কাউকে না যাওয়ার অনুরোধ করেন ভবনটির স্থপতি মুস্তাফা খালিদ পলাশ।

Link copied!