• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সংসদ নির্বাচনে এককভাবে অংশ নেবে খেলাফত আন্দোলন


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৩:১২ পিএম
সংসদ নির্বাচনে এককভাবে অংশ নেবে খেলাফত আন্দোলন

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশ নেবে বাংলাদেশ খেলাফত আন্দোলন। শনিবার (১ অক্টোবর) সকালে দলটির প্রধান কার্যালয় জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত মজলিসে উমূমী সম্মেলনে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দলীয় প্রধান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সারা দেশ থেকে আসা জেলা আমির, সাধারণ সম্পাদকসহ  আগামী নির্বাচনে দলটি থেকে মনোনয়নপ্রত্যাশী প্রার্থীরা অংশগ্রহণ করেন।

সভাপতির বক্তব্যে আতাউল্লাহ হাফেজ্জী বলেন, “একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা রাখতে হবে। নির্বাচনে সব দলের অংশগ্রহণ এবং সবার জন্য সমান সুযোগ তথা লেভেল প্লেয়িং ফিল্ড ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে।”

দলের সাংগঠনিক সম্পাদক মুফতি মো. সুলতান মহিউদ্দিনের সঞ্চালনায়  অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন দলের মহাসচিব  মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, উজানীর পীর এহতেরামুল হক, নায়েবে আমির মাওলানা আব্দুর রহমান, যুগ্ম সচিব মাওলানা আব্দুল মান্নান,হাজী জালালুদ্দিন বকুল, অ্যাডভোকেট লিটন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “দলের প্রতিষ্ঠাতা হযরত হাফেজ্জী হুজুর ইসলামি হুকুম প্রতিষ্ঠার লক্ষ্যে বটগাছ প্রতীকে প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করেছিলেন। প্রতিষ্ঠার পর থেকেই খেলাফত আন্দোলন বাংলাদেশ প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করে আসছে এবং আগামীতেও নির্বাচনে অংশ নেবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিতে দলটি কাজ শুরু করেছে বলে জানান নেতারা।

Link copied!