• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মেয়েকে রেখে ইফতার আনতে গেলেন মা, ফিরে এসে পেলেন লাশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৯:৫০ এএম
মেয়েকে রেখে ইফতার আনতে গেলেন মা, ফিরে এসে পেলেন লাশ

রাজধানীর পান্থপথের উইমেন্স অ্যান্ড চিলড্রেন হাসপাতালের ছাদ থেকে পড়ে রোজা মনি নামের ছয় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে সে মারা যায়।

শিশুটির মা হাসিনা বেগম জানান, ওই হাসপাতালে আয়া হিসেবে কাজ করেন তিনি। তার একমাত্র মেয়ে রোজা মনি। তার সঙ্গে কাঠালবাগানের বাসায় থাকত শিশুটি। মেয়েকে সঙ্গে নিয়েই তিনি প্রতিদিন কাজে যেতেন। শুক্রবারও তাকে নিয়ে গিয়েছিলেন। ইফতারের আগে হাসপাতালটির সপ্তম তলার ছাদে মেয়েকে বসিয়ে রেখে তিনি ইফতার কিনতে যান। ফেরার সময় তিনি হাসপাতালের সামনে মানুষজনের জটলা দেখতে পান। এরপর জানতে পারেন, তার মেয়ে ছাদ থেকে পড়ে গেছে।

হাসিনার ধারণা, মেয়েকে ছাদে একা বসিয়ে রেখে যাওয়ার পর হয়তো সে রেলিংয়ের ওপর উঠেছিল। সেখান থেকেই নিচে পড়ে যায়। ছাদে হাসপাতালটির কয়েকজন নার্সও ছিলেন। তবে তারা ঘটনাটি লক্ষ্য করেননি বলে জানিয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শিশুটির মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তেজগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

Link copied!