• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

৫৯ বছর বয়সে অষ্টম সন্তানের বাবা হলেন বরিস জনসন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০১:৫৬ পিএম
৫৯ বছর বয়সে অষ্টম সন্তানের বাবা হলেন বরিস জনসন

যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন ৫৯ বছর বয়সে অষ্টম সন্তানের বাবা হয়েছেন। তার স্ত্রী ক্যারি বলেছেন, তাদের তৃতীয় সন্তান ৫ জুলাই জন্মগ্রহণ করেছে। ছেলের নাম রাখা হয়েছে, ফ্রাঙ্ক আলফ্রেড অডিসাস।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) তার স্ত্রী ক্যারি ইনস্টাগ্রামে নবজাতক ছেলে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান।

ক্যারি তার পোস্টে লিখেছেন, “আমি ঘুমন্ত শিশুদের ভালোবাসি। আমার বড় দুই সন্তানকে তাদের নতুন ভাইকে পেয়ে যেভাবে আনন্দিত হতে দেখেছি, তাতে আমরা খুবই খুশি হয়েছি। আমরা সবাই খুব আনন্দিত।”

২০২০ সালের এপ্রিলে বরিস জনসন ও ক্যারির সংসারে প্রথম ছেলে উইলফ্রেডের জন্ম হয়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর ২০২১ সালের মে মাসে বিয়ে করেন তারা। এরপর ২০২১ সালের ডিসেম্বরে ব্রিটিশ এই দম্পতির সংসারে দ্বিতীয় সন্তান জন্ম নেয়। ক্যারির বয়স এখন ৩৫ বছর।

ক্যারির সঙ্গে সংসার শুরুর আগে ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন আরও দুটি বিয়ে করেছিলেন। সেই দুই সংসারে তার কতজন সন্তান আছে, সে বিষয়ে জানাতে অস্বীকার করেন বরিস জনসন। তবে দ্বিতীয় স্ত্রী ভারতীয় বংশোদ্ভূত আইনজীবী ম্যারিনা হুইলার ঘরে তার চার সন্তান আছে।

Link copied!