• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বিমানবালার মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০৫:১৮ পিএম
বিমানবালার মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ের শহরতলির আন্ধেরিতে এক প্রশিক্ষণার্থী বিমানবালাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, রুপাল ওগ্রে (২৫) নামের সেই বিমান বালা ছত্তিশগড়ের বাসিন্দা। এয়ার ইন্ডিয়াতে চাকরি পাওয়ার পর এপ্রিলে মুম্বাই আসেন তিনি। সেখানে তিনি তার বোন এবং তার প্রেমিকের সঙ্গে থাকতেন। কয়েক দিন আগে রুপালের প্রেমিক তার বাড়ি গিয়েছেন।

রোববার (৩ সেপ্টেম্বর) রুপালের পরিবার মোবাইল ফোনে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে তার বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে। তখন তার বন্ধুরা অ্যাপার্টমেন্টে গিয়ে দেখেন, রুপলের বাসা ভেতর থেকে তালাবন্ধ। পরে তারা পুলিশকে খবর দেন।

পুলিশ অ্যাপার্টমেন্টে প্রবেশ করে রুপালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ অভিযান চালিয়ে এই মামলার প্রধান অভিযুক্ত বিক্রম অটওয়ালকে (৪০) গ্রেপ্তার করে। বিক্রম হাউজিং সোসাইটির ঝাড়ুদার হিসাবে কাজ করতেন। বর্তমানে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ জানিয়েছে, “প্রধান অভিযুক্ত বিক্রম অটওয়ালকে গ্রেপ্তার করা হয়েছে এবং হাউজিং সোসাইটির নিরাপত্তা ক্যামেরার ভিডিও পরীক্ষা করা হচ্ছে।” বিক্রমের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Link copied!