• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

খুফিয়া সিনেমায় কাজের অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করেছে: বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৩:৫৫ পিএম
অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত

বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে প্রথমবারের মতো বলিউডের জনপ্রিয় নির্মাতা বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমাতে দেখা যাবে। এর আগে দেশের বাইরে টালিউডে কাজ করলেও এবারই প্রথম নেটফ্লিক্সের সিনেমাতে দেখা যাবে এই গুণী শিল্পীকে। সিনেমাতে অল্প সময়ের জন্য হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বাংলাদেশি অভিনেত্রী বাঁধন। প্রথমবারের মতো এত বড় নির্মাতার সঙ্গে কাজ করতে পেরে বেশ রোমাঞ্চিত বাঁধন।‘খুফিয়া’ সিনেমাতে অভিনয়ের অভিজ্ঞতা ‘সংবাদ প্রকাশের’ সঙ্গে একান্ত আলাপে জানিয়েছেন এই শিল্পী।

‘খুফিয়া সিনেমায় কাজের অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করেছে’—বলে মন্তব্য করে বাঁধন বলেন, “বিশাল ভরদ্বাজ অনেক বড় মাপের একজন পরিচালক। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আমি ভেবেছিলাম বিশাল খুব মুডি হবেন, যেহেতু উনি এত সিরিয়াস টাইপের কাজ করে থাকেন। তবে, তিনি একজন মাটির মানুষ। বিশাল সহ পুরো টিম আমাকে খুব আদর করেছে। এছাড়াও বিশাল ভরদ্বাজ সবাইকে বলে দিয়েছেন,আমি তাদের অতিথি। আমার কোনো অসুবিধা না হয়, সেদিকে তিনি সবসময় লক্ষ্য রেখেছেন।  

এসময় নির্মাতার প্রশংসা করে অভিনেত্রী বাঁধন বলেন, “আমি খুব সিরিয়াস একজন মানুষ। আমি যখন শুটে আছি তখন হোটেল থেকে কোথাও বের হয়না। সারাদিন হোটেলে থাকি। এসব দেখে বিশাল ভরদ্বাজ পুরো টিমকে এবিষয়ে জানালেন এবং আমার সঙ্গে একটা মেয়েকে দিয়ে দিলেন যাতে সে আমাকে পুরো মুম্বাই ঘুরে দেখাতে পারে। এই বিষয়গুলো আমার খুব ভালো লেগেছে।”

সোমবার (১৮ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমা ট্রেলার। ২ মিনিট ৩৯ সেকেন্ডের ট্রেলারের ভাঁজে ভাঁজে রহস্য, অ্যাকশন এবং রোমান্স। সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত এবং অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’র ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। ট্রেইলারের অর্ধেকের পরেই দেখা যায় বাঁধনকে। শেষাংশেও দেখা যায় অভিনেত্রীকে। সিনেমাতে বাঁধন ছাড়াও টাবু, আলী ফজল, ওয়ামিকা গাব্বি মতো তারকারা রয়েছেন।

Link copied!