• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

দীপিকাকে নিয়ে যা বললেন ক্রিস গেইল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ০৭:৪৪ পিএম
দীপিকাকে নিয়ে যা বললেন ক্রিস গেইল

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের বিশ্বব্যাপী ভক্তের সংখ্যা কম নয়। তবে জানা গেলো সেই ক্রিস গেইল বলিউড অভিনেত্রী দীপিকাকে খুব পছন্দ করেন।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, বলিউড সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে পছন্দ করেছেন ‘দ্যা ইউনিভার্স বস’খ্যাত ক্রিকেটার ক্রিস গেইল। গেইল বলেন, ‘আমি দীপিকার সঙ্গে দেখা করেছি। চমৎকার একজন মানুষ তিনি। আমি একটি গানে তার সঙ্গে নাচতে চাই।’

জানা যায়, ২২ গজের ‘রকস্টার’এবার সংগীত জগতে প্রবেশ করেছেন তারকা এই ক্রিকেটার।  ‘ওহ ফতিমা’ শীর্ষক নতুন মিউজিক ভিডিও অর্কর সঙ্গে তৈরি করেছেন ক্রিস গেইল। মিউজিক ভিডিও নিয়ে কথা বলতে গিয়েই সংবাদ সংস্থা ডিএনএকে গেইল তার মনের সুপ্ত বাসনা জানিয়েছেন।

হঠাৎ গানের জগতে পা রাখার প্রসঙ্গে ক্রিস গেইল বলেন, ‘আসলে এর সূচনা করোনা সংকটের সময়ে, যখন আমরা সবাই ঘরবন্দি ছিলাম। ওই সময়ে আমার এক বন্ধু বলে চলো একসঙ্গে গান করি। গানটি করে আমি মুগ্ধ হয়েছি। সবচেয়ে আনন্দের বিষয়, জ্যামাইকার মানুষ এটি পছন্দ করেছেন। তারপর আমরা আরেকটি গান রেকর্ড করি। এমনকী বাড়িতে নিজের একটি স্টুডিও গড়ে তুলেছি, যাতে সংগীতপ্রেমীদের কাজে আসে। ক্রিকেট ক্যারিয়ারে কখনো ভাবিনি আমি কখনো গান গাইব।’

বর্তমানে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

Link copied!