• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

যতবার নির্বাচনে দাঁড়াব ততবারই জিতব : জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ১১:০১ এএম
যতবার নির্বাচনে দাঁড়াব ততবারই জিতব : জায়েদ খান
জায়েদ খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান, আলোচনা থেকে সমালোচনায় বেশি থাকেন। সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও নানা রকম মন্তব্য ও অদ্ভুত সব কাণ্ডে প্রায়ই খবরের শিরোনামে থাকেন এই অভিনেতা। গেল বছর  শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। আবারও নির্বাচন ঘনিয়ে আসাতে অনেকেই মুখিয়ে রয়েছেন তাকে নিয়ে। আসন্ন শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে গণমাধ্যমের সামনে দাঁড়িয়ে নিজের আত্মবিশ্বাস প্রকাশ করে জায়েদ খান বলেন, “আমি যতবারই নির্বাচনে দাঁড়াব ততবারই জিতব।”

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি চমক রাখতে চান চিত্রনায়ক জায়েদ খান। এ প্রসঙ্গে তিনি বলেন, “নির্বাচন করব কিনা সেই সিদ্ধান্ত আরও পরে জানাব। তফসিল ঘোষণার পর সিনিয়র শিল্পীদের সঙ্গে বসে সিদ্ধান্ত নেব। সবকিছু চমক থাকুক। শিল্পী সমিতিতে আমি যতবার দাঁড়াব ততবারই নির্বাচিত হব। আমাকে ফেল করানোর মতো কেউ নেই। কারণ, শিল্পীরা আমাকে ভালোবাসে। তাদের সুখে-দুঃখে সবসময় পাশে পায়। এমন অসংখ্য উদাহরণ রয়েছে। পরপর তিনবার শিল্পীরা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। সেই দৃঢ় বিশ্বাস থেকে বলছি- আগামী নির্বাচনে অংশ নিলে আবারও শিল্পীরা সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।”

এর আগে গত ৩ ডিসেম্বর শিল্পী সমিতির কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সংগঠনটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার জানিয়েছেন, “আগামী বছর ফেব্রুয়ারির শুরুতেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। সামনেই জাতীয় নির্বাচন। এর আগে অন্য কোনো নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। জাতীয় নির্বাচনের পরপরই শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করব। আশা করছি আগামী ৮ ফেব্রুয়ারির মধ্যেই তফসিল ঘোষণা হয়ে যাবে। নির্বাচন যে প্রক্রিয়ায় হয়ে থাকে, সেভাবেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।”

Link copied!