• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

পরীকে আমরা সাপোর্ট করি: অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৪:৫৬ পিএম
পরীকে আমরা সাপোর্ট করি: অপু বিশ্বাস

‘পরীকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি’ বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

পরীকে ভুল না বোঝার আহ্বান জানিয়ে অপু বিশ্বাস বলেন,“পরীকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি। প্রতিটি ভুলের পেছনে দুজনেরই দোষ থাকে। কিন্তু বেলা শেষে মেয়েদেরই দায়ী করা হয়।”

ঢালিউডের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসার এখন ভাঙনের মুখে। দুজনেই চান বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে। পরীমনির এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি এক সাক্ষাতকারে ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা বলেন, “প্রতিটি মেয়েকে তার নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হয়। মেয়েদের ক্ষেত্রে যেটি হয়, আমি মেয়ে আমি কিছু বলতে পারব না, চুপ করে থাকব। সেখান থেকে বের হয়ে আসতে হবে।”

পরীকে এমন পরিস্থিতিতে ভেঙে না পড়ে উদাহরণ হতে বললেন অপু। তিনি বলেন,  “পরীমনি তুমি অনেক স্ট্রং। তুমি আরও ভালো কিছু করো, যেন তোমাকে দেখে আরও ১০ জন শিখতে পারে।”

এর আগে সোমবার (২৯ মে) রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় সামনে আসে শরিফুল রাজ ও পরীমনির দ্বন্দ্ব।

Link copied!