• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাকিবের প্রিয় খাবার নিয়ে দুই নায়িকার লড়াই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ১০:৩৭ এএম
শাকিবের প্রিয় খাবার নিয়ে দুই নায়িকার লড়াই
বুবলী, শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক-নায়িকা শাকিব-বুবলী। একসঙ্গে অনেক সুপার হিট ছবি উপহার দিয়েছেন তারা। এরপর দুজনের বিয়ে। অনেক আগেই শবনম বুবলীর সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন শাকিব খান। সে কথা নিজেই জানিয়েছেন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সমীকরণ ও তাদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন বুবলী। এবার শাকিব খান তার হাতে কী খেতে ভালোবাসেন, সেটাই জানালেন অভিনেত্রী।

বুবলীর রান্না করা হাঁসের মাংস পছন্দ করেন শাকিব
তরকারিতে লবণ কম হওয়ার জন্য কখনো বকা খেয়েছেন শাকিব খানের কাছ থেকে?—এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, “না। আমার রান্না খুব পছন্দ করেন।” জানতে চাওয়া হয়, বুবলীর হাতের কোন রান্নাটি শাকিব খানের প্রিয়? উত্তরে অভিনেত্রী বলেন, “হাঁসের মাংসটা খুব পছন্দ করে।”

সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তার হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন। এবার বুবলীও জানিয়েছেন, তার হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের। অভিনেত্রী বলেন, “আমার রান্না করা হাঁসের মাংস খেতে শাকিব পছন্দ করেন। এ ছাড়া একটা ছোট চিংড়ির ফ্রাই করি, ওটাও খুব পছন্দ করেন। তিনি যখন খান, প্রচুর কিছু খেতে পছন্দ করেন।” 

শাকিব খানকে নিয়ে কলকাতায় যা বললেন অপু বিশ্বাস
তবে নায়ক বলে কথা! এমন ভোজনরসিক হলে স্বাস্থ্যের কি হবে? ক্যামেরার সামনে ফিট দেখাতে কিংবা ওজন কমাতে কী করেন? বুবলীর কথায়, “যখন ওজন কমাতে হয়, তখন ডায়েট করেন। একদমই ক্র্যাশ ডায়েটে চলে যান। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারছেন।”

Link copied!